এখন পড়ছেন
হোম > রাজ্য > খুশির হাওয়া রাজ্যে,মুখ্যমন্ত্রীর উদ্যোগে কর্মীদের ভাতার পরিমান বাড়লো

খুশির হাওয়া রাজ্যে,মুখ্যমন্ত্রীর উদ্যোগে কর্মীদের ভাতার পরিমান বাড়লো

খুশির হাওয়া রাজ্যে,মুখ্যমন্ত্রীর উদ্যোগে ভাতার পরিমান বাড়লো। একটি বাংলা সংবাদমাধ্যমের খবর অনুযায়ী একশো দিনের কাজের সঙ্গে যুক্ত কর্মীদের জন্য সুখবর বয়ে আনলেন মমতা সরকার। জানা গেছে উত্‍সব উপলক্ষে দেওয়া উত্‍সাহ ভাতার পরিমান বৃদ্ধি করলো রাজ্য সরকার। অস্থায়ী চুক্তি ভিত্তিক কর্মীদের উত্‍সব উপলক্ষে এই ভাতা দেওয়া হতো যার পরিমান এতদিন ছিল ৩৬০০ টাকা এবার তা বেড়ে দাঁড়ালো ৩৮০০ টাকা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এর ফলে উপকৃত হলেন একশো দিনের কাজ, প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনা সহ গ্রাম উন্নয়ন সংক্রান্ত বিভিন্ন প্রকল্পের সঙ্গে যুক্ত কর্মীরা ওই সংবাদমাধ্যমের দাবি এই নিয়ে আর্থিক বৃদ্ধির বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। তাতে জানানো হয়েছে ওই পরিমান টাকা কর্মীরা এবার থেকে পাবেন। সাথেই বলা হয়েছে যে যাদের মাসিক বেতন ২৮ হাজার টাকার কম তারাই এই উত্‍সাহ ভাতা বা ইনসেনটিভ ভাতা পাবেন। সরকারি বিভিন্ন দফতরে নিজুক্ত অস্থায়ী কর্মীদের জন্য এই ভাতার চালু থাকলেও এর মধ্যে পড়েন না গ্রাম উন্নয়নের বিভিন্ন প্রকল্পে নিযুক্ত কর্মীরা। কিন্তু মমতা সরকার তাদের কথা ভেবে এই সিদ্ধান্ত নিয়েছেন।

যদিও এই খবরের সত্যতা বা সূত্র সম্পর্কে ওই ওয়েব পোর্টালে কিছু লেখা নেই, প্রিয়বন্ধু বাংলার তরফেও এই খবরের সত্যতা যাচাই করে দেখা সম্ভব হয় নি। এই প্রবন্ধ সম্পূর্ণরূপে ওই পোর্টালে প্রকাশিত খবরের পরিপ্রেক্ষিতে করা, কোনোভাবেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত নয় বা কোনো ব্যক্তি বা দলের সম্মানহানির উদ্দেশ্যে রচিত নয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!