এখন পড়ছেন
হোম > রাজ্য > মুখ্যমন্ত্রীর কন্যাশ্রী পুরস্কার নিয়ে বিস্ফোরক মন্তব্য প্রাক্তন বাম হেভিওয়েট মন্ত্রীর

মুখ্যমন্ত্রীর কন্যাশ্রী পুরস্কার নিয়ে বিস্ফোরক মন্তব্য প্রাক্তন বাম হেভিওয়েট মন্ত্রীর

ক্ষমতায় আসার পর নানা উন্নয়নমূলক প্রকল্প গ্রহণ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।আর তার মধ্যে সবচেয়ে আলোচিত এবং সবচেয়ে উল্লেখযোগ্য বোধহয় কন্যাশ্রী। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মস্তিষ্কপ্রসূত এই প্রকল্প আজ বিশ্ব দরবারে স্বীকৃত। বাংলার কন্যাশ্রী ইউনেস্কোর স্বীকৃতি পাওয়ার পরে আজ বিশ্বশ্রী।

কিন্তু এত ভালো একটা প্রকল্পকেও কটাক্ষ করতে করতে ছাড়লো না বামেরা। আরএসপি রাজ্য সম্পাদক ক্ষিতি গোস্বামী কন্যাশ্রী পুরস্কার পাওয়া প্রসঙ্গে বলেন, এখন সেটিং থাকলে অনেক পুরস্কার পাওয়া যায়। তিনি বলেন,”রাজ্যের মুখ্যমন্ত্রী যেভাবে বিশ্বের দরবার থেকে কন্যাশ্রী পুরস্কার নিয়ে এলেন তার সন্দেহজনক কেননা এখন অনেক পুরস্কার ই পাইয়ে দেওয়া হয় সেটিং থাকলেই পুরস্কার পাওয়া যায় আর সেই সেটিং আগে থেকেই করে রেখেছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী।”

এদিন তিনি বামফ্রন্টের পতনের জন্য বামপন্থীদেরকেই দায়ী করেন। তিনি বলেন রাজ্যের মানুষ বামফ্রন্টকে গদি ছাড়া করে উচিৎ শিক্ষা দিয়ে কিন্তু বর্তমান সরকার যেভাবে রাজ্য চালাচ্ছে তাদেরকেও জনগণ ছেড়ে কথা বলবে না।উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এ আর এস পি দলীয় কার্যালয়ে বসে এ কথা বলেন ক্ষিতি গোস্বামী। তিনি বলেন শেষের দিকে বামফ্রন্টে কিছু দালাল তৈরি হয়েছিল এবং দুর্নীতিতে ছেয়ে গেছিল তার ফল হাতেনাতে পেয়েছে বামফ্রন্ট। আর কিছুদিন পরে তৃণমূল সরকার ও হাড়ে হাড়ে টের পাবে সেই ফলাফলই।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তিনি আরো বলেন,”রাজ্যে উন্নয়নমূলক কাজগুলো প্রথামাফিকই হচ্ছে এটা কোন বড় ব্যাপার না।সরকার থেকে এমনভাবে ফুলিয়ে-ফাঁপিয়ে দেখাচ্ছে যেন এর আগে কেউ এরকম কাজ করেনইনি।বিজেপির মোকাবিলায় তৃণমূল কংগ্রেস গেজেট ও সমাবেশের ডাক দিয়েছে আরএসপি সেখানে অংশগ্রহণ করতে যাবে না বলেই সাফ জানিয়ে দিলেন আরএসপি রাজ্য সম্পাদক ক্ষিতি গোস্বামী।তিনি বলেন একদিকে তৃণমূল সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়ছে অপরদিকে বিজেপির সঙ্গে তালেতালে যোগাযোগ রাখছে। রাজ্যে কুস্তি করছে আর কেন্দ্রে গিয়ে দোস্তি করছে এই দুমুখো নীতি নিয়ে যারা চলে তাদের সঙ্গে আরএসপি কোন সমঝোতায় আসবে না।

Top
error: Content is protected !!