এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > বড় দাবি নিয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ তৃনমূলের হেভিওয়েট নেত্রী, জোর চাঞ্চল্য!

বড় দাবি নিয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ তৃনমূলের হেভিওয়েট নেত্রী, জোর চাঞ্চল্য!

ক্ষমতায় আসার পরই জঙ্গলমহলে মাওবাদী উপদ্রব কমাতে উদ্যোগী হন মমতা বন্দ্যোপাধ্যায়। বর্তমানে সেই জঙ্গলমহল অনেকটাই শান্ত। মাওবাদীদের উপদ্রব এখন আর নেই। বরঞ্চ তাদের মূল স্রোতে ফেরাতে নানা পদক্ষেপ নিতে দেখা গেছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। আর এবার মালদহের প্রাক্তন কেএলও জঙ্গিদের পুনর্বাসন নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হলেন মালদহ জেলা তৃণমূলের সভানেত্রী তথা রাজ্য মহিলা কমিশনের ভাইস চেয়ারম্যান মৌসম বেনজির নূর। যা নিয়েই এখন তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে জেলাজুড়ে।

প্রসঙ্গত উল্লেখ্য, এক সময় মালদহ জেলায় প্রাক্তন কেএলও জঙ্গিরা ভুটানে প্রশিক্ষণ নিয়েছিলেন। পরবর্তীতে অনেকেই মূলস্রোতে ফিরে আসেন। তবে উত্তরবঙ্গের অন্যান্য জেলায় অনেকে স্পেশাল হোমগার্ড চাকরি পেলেও, তারা অনেকেই তা পাননি বলে অভিযোগ। তাই এবার সেই ব্যাপারে মৌসম নুরের এই উদ্যোগকে ধন্যবাদ জানিয়েছেন একাংশ।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে হবিবপুরের প্রাক্তন সদস্য সুকুমার রায় বলেন, “মুখ্যমন্ত্রীর আশ্বাস নিয়ে আমরা খুব আশাবাদী। আমাদের পরিবারের সদস্যরাও সেই দিকে তাকিয়ে আছে। আমাদের সকলের কথা ভেবে মুখ্যমন্ত্রী যাতে পূনর্বাসনের ব্যবস্থা করে দেন, সেই আবেদন জানাচ্ছি।” এখন মৌসাম নূর মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে এই ব্যাপারে কতটা সদর্থক বার্তা নিয়ে আসতে পারেন, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!