এখন পড়ছেন
হোম > জাতীয় > ইডির জালে এবার মুখ্যমন্ত্রীর ভাইপো, বাথরুম যাওয়ার নাম করে পালালেন, জোর শোরগোল

ইডির জালে এবার মুখ্যমন্ত্রীর ভাইপো, বাথরুম যাওয়ার নাম করে পালালেন, জোর শোরগোল

বেশ ভালোভাবেই চলছিল জিজ্ঞাসাবাদ। কিন্তু হঠাৎই এই জেরা পর্বের মাঝখানে বাথরুম যাওয়ার নাম করে পালিয়ে গেলেন জেরার মুখে পড়া সেই ব্যক্তি। বস্তুত, ইডির তরফ থেকে অগাস্টা ওয়েস্টল্যান্ড চপার কেলেঙ্কারি নিয়ে বর্তমানে তদন্তপ্রক্রিয়া শুরু করা হয়েছে।

যেখানে মধ্যপ্রদেশের কংগ্রেসের মুখ্যমন্ত্রী কমলনাথের ভাইপো রাতুল পুরীর ভূমিকা খতিয়ে দেখছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর শুক্রবার যখন তাকে অগাস্টা ওয়েস্টল্যান্ড কেলেঙ্কারিতে জেরা করা হচ্ছিল, ঠিক তখনই বাথরুম যাওয়ার নাম করে বাইরে বেরিয়ে সেই রাতুল পুরী আর জেরাপর্বের মুখোমুখি হননি। যে ঘটনা এখন তদন্তকারীদের মনে নানা
প্রশ্নচিহ্ন তৈরি করে দিয়েছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

একাংশের ধারণা যে, এই রাতুল পুরী তার আইনজীবীর সঙ্গে যোগাযোগ করে গ্রেপ্তার এড়াতে অন্তর্বর্তী জামিন চাইতে পারেন। আর তাইতো এদিন জেরাপর্বে সিবিআই আধিকারিকের সঙ্গে প্রবল তর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। জানা গেছে, এই চপার কেলেঙ্কারিতে প্রায় 600 কোটি টাকার মতো দুর্নীতির অভিযোগ রয়েছে।

কিন্তু যদি তিনি দোষীই না হবেন, তাহলে কেন বাথরুমে যাওয়ার নাম করে পালিয়ে গেলেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীর ভাইপো! এখন তা নিয়ে নানা প্রশ্ন তৈরি হয়েছে।

বিরোধীদের দাবি, তথ্য ফাঁস হওয়া এবং গ্রেফতারি এড়াতেই রাতুল পুরী পালিয়ে গিয়েছেন। সত্যিই কি বিরোধীদের এই দাবির সত্যতা রয়েছে! কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তদন্তে এখন ঠিক কি বেরিয়ে আসে, সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!