এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > শহরের ভাঙা রাস্তা ঠিক করতে এবার ট্রাফিক পুলিশ-পুরসভা সমন্বয়, ২৪ ঘন্টাতেই রিপোর্ট

শহরের ভাঙা রাস্তা ঠিক করতে এবার ট্রাফিক পুলিশ-পুরসভা সমন্বয়, ২৪ ঘন্টাতেই রিপোর্ট

সম্প্রতি এক বৈঠকে কোলকাতা পুরসভার বেহাল রাস্তা নিয়ে ক্ষোভপ্রকাশ করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নির্দেশ দিয়েছিলেন দ্রুত এই রাস্তাগুলিকে মেরামত করার। আর মুখ্যমন্ত্রীর এই নির্দেশের পরই নড়েচড়ে বসল পুর কতৃপক্ষ। সূত্রের খবর, গত শনিবার পুরভবনে পুর কমিশনার খলিল আহমেদের সাথে এব্যাপারে একটি বৈঠকে বসেন কোলকাতা পুলিশ, ট্রাফিক পুলিশ, পুরসভার সড়ক ও সিভিল বিভাগের পদস্থ আধিকারিকরা।

আর এখানেই সিদ্ধান্ত হয়েছে যে, এবার থেকে শহরের কোন রাস্তা খারাপ অবস্থায় রয়েছে তার একটি ছবি তুলে হোয়াটসঅ্যাপে নির্দিষ্ট গ্রুপে দেবে ট্রাফিক পুলিশ। আর এই ছবি পৌছোনোর সাথে সাথে সেই জায়গার রাস্তা মেরামতিতে ব্যাবস্থা নেবে কোলকাতা পুরসভা। এমনকী এই রাস্তাঘাটের অবস্থা খারাপের কথা জেনেও পুরসভার কর্মীরা যাতে নিস্ক্রিয় না হয়ে থাকতে পারেন তার কারনে আগামী দুর্গাপুজো পর্যন্ত প্রায় প্রতিদিনই পুর কমিশনারের কার্যালয়ে এনিয়ে একটি বৈঠকও করা হবে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রব্লেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অভিযোগ, দুপুর বা সন্ধ্যাতে পুরসভার সাফাইকর্মীরা জঙ্জাল তুললেও ফের রাতে সেই এলাকায় জঙ্জাল ফেলায় রাস্তার অবনতি হত। এবার তা বন্ধ করতে এলাকায় এলাকায় কড়া নজড়দারিরও নির্দেশ দেওয়া হয়েছে।এদিকে পুর কমিশনারের নির্দেশের পর এদিন কোলকাতা পুরসভা ও পুলিশের একটি দল বড়বাজার, স্ট্যান্ড রোড, রবীন্দ্র সরনী, সি আর অ্যাভিনিউ সহ বেশ কিছু রাস্তা ঘুরে দেখে একটি রিপোর্টও পুরসভায় জমা করেন। এ প্রসঙ্গে এদিন কোলকাতা পৌরসভার পুর কমিশনার খলিল আহমেদ বলেন, “রাস্তা মেরামত করতে যাবতীয় নির্দেশ দেওয়া হয়েছে।”  সব মিলিয়ে এবার রাস্তা মেরামতিতে পদক্ষেপ গ্রহন করল কোলকাতা পৌরসভা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!