এখন পড়ছেন
হোম > রাজ্য > “বিশেষ কাউকে সন্তুষ্ট করতে”ই কি এই সিআইডি হানা?প্রশ্ন তুললেন ভারতী ঘোষ

“বিশেষ কাউকে সন্তুষ্ট করতে”ই কি এই সিআইডি হানা?প্রশ্ন তুললেন ভারতী ঘোষ

সিআইডি সেদিন বলে যে মাদুরদের একটি ফ্লাট থেকে নগদ ২ কোটি ৪০ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে তবে বাড়ির মালিকের নাম জানা যায় নি। নাম না বললেও এই ফ্ল্যাটের সাথে ভারতী ঘোষের সংযোগের কথা কানাঘুষো শোনা যাচ্ছিলো। আর এদিন
ভারতী ঘোষ সংবাদমাধ্যমকে কয়েকটি প্রশ্ন তুলে হোয়াটস্যাপ করেছেন বলে জানা গেছে। প্রশ্নগুলি হলো :-

১. বাড়ির দেওয়ালে আমার উর্দি পরা ছবি থাকা সত্ত্বেও বিবৃতিতে বলা হল, কার বাড়িতে হানা দেওয়া হয়েছে, সেটা তাঁরা জানেন না। এটা বিশ্বাসযোগ্য?

২. ১ থেকে ৪ ফেব্রুয়ারি, মাদুরদহের ফ্ল্যাটগুলিতে সিআইডি’র অফিসাররা কী করছিলেন? আমাদের জানাননি কেন?

৩. নাকতলা, সোনারপুর, মাদুরদহে এক সঙ্গে ১ ফেব্রুয়ারি হানা দেওয়া হল। শুধু মাদুরদহ থেকে তখন কিছু বাজেয়াপ্ত করা হয়েছে বলে দেখানো হল না কেন?

৪. এফআইআর হওয়ার কিছুক্ষণের মধ্যে মাঝরাতে হানা এমন একজনের বাড়িতে, যার নাম এফআইআরে নেই। সিআইডি’র ইতিহাসে এমন আর কখনও হয়েছে কি?

৫. সিআইডি’র কর্তার বক্তব্য, তাঁদের ১২ জায়গায় হানা দিতে হবে, অথচ এফআইআরে ওইসব জায়গার নাম উল্লেখ নেই। তাহলে কীভাবে খবর পাওয়া গেল?

৬. দাসপুর থানায় রুজু হওয়া মামলায় আমার স্বামীর নাম নেই, তবু কয়েক মিনিটের মধ্যে তাঁর বাড়িতে হানা। সিআইডি কি আজকাল ম্যাজিক চর্চা করছে?

৭. দাসপুরের মামলাটি রুজু হয়েছে এক চাউমিন বিক্রেতার অভিযোগের ভিত্তিতে। কিন্তু ভারতী ঘোষ যে তোলাবাজি করেছেন, সেই অভিযোগ কোথায়, কে করেছে?

৮. এফআইআর হওয়া মাত্র সিআইডি’র ৭৫-১০০ জন বেরিয়ে গেলেন হানা দিতে। আগে থেকে জানতেন ?

৯. বিনা সার্চ ওয়ারেন্টে, বিনা এফআইআরে হানা দেওয়া হল। এসব কি বিশেষ কাউকে সন্তুষ্ট করতে?

১০. আমার শেষ প্রশ্ন— এটা কি জঙ্গলমহল পরিষ্কার আর সুন্দর করে তোলার প্রতিদান? ছ’বছর ধরে মৃত্যুকে হাতে নিয়ে দেশের সুরক্ষার জন্য কাজ করে যাওয়ার প্রতিদান?

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!