এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > প্রাথমিকে চাকরি দেওয়ার নামে কোটি কোটি টাকার প্রতারণা,অবশেষে সিআইডির জালে অভিযুক্ত

প্রাথমিকে চাকরি দেওয়ার নামে কোটি কোটি টাকার প্রতারণা,অবশেষে সিআইডির জালে অভিযুক্ত

Priyo Bandhu Media

প্রাথমিক শিক্ষক নিয়োগ নিয়ে দুর্নীতির অভিযোগের সন্ধান মিলেছে বঙ্গের কোনায় কোনায়। তবে এবার এই দুর্নীতি-কান্ডের জেরে সংবাদের শিরোনামে এলো উওরবঙ্গ। এদিন রাজ্য গোয়েন্দা বিভাগ কোলকাতার টালিগঞ্জ থেকে সঞ্জীব বন্দ্যোপাধ্যায় নামের এক ব্যক্তিকে পাকড়াও করল প্রাথমিক বিদ্যালয়ে চাকরি পাইয়ে দেবার নাম করে উওরবঙ্গের বিভিন্ন এলাকার যুবকদের কাছ থেকে কোটি টাকা হাতানোর অভিযোগে। এদিন দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর আদালতে হাজির করা হয় তাকে। আদালতেরর বিচারক রত্না রায় অভিযুক্তকে ৭ দিনের সিআইডি হেফাজতে রাখার নির্দেশ দিলেন জিজ্ঞাসাবাদের জন্যে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

বুনিয়াদী আদালতের সরকারি আইনজীবী জনার্দন সিং এর তরফ থেকে জানা গেছে, গত মে মাসের ৩০ তারিখ নাগাদ বংশীহারি এলাকার মহাদেব মন্ডল নামক বাসিন্দা থানায় ধৃতের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন। অভিযোগে জানান যে ওই প্রতারক ব্যক্তি প্রাথমিক চাকরি পাইয়ে দেবার নাম করে তাঁর ও পরিচিত কয়েকজনের থেকে বেশ কয়েকলক্ষ টাকার আদায় করেন। এই অভিযোগের জেরে সক্রিয় হয়ে ওঠে রাজ্য পুলিশ। দুর্নীতির কান্ডের মাথাকে ধরার দায়িত্ব পড়ে রাজ্যের গোয়েন্দা বিভাগের উপর। এদিন তাঁদের তৎপরতাতেই সিআইডির এক তদন্ত কমিটি বাড়ি থেকে গ্রেফতার করে সঞ্জীব বন্দ্যোপাধ্যায়কে। সঞ্জীব বাবুর খপ্পরে পড়ে ইতিমধ্যেই কোটি কোটি টাকা খুইয়েছেন উওরবঙ্গের বহু বেকার যুবক যুবতী। দুর্নীতি কান্ডের এক অভিযুক্তকে বাগে আনতে পারলেও এই চক্রের জাল বহুদূর বিস্তৃত আছে বলেই অনুমান করছেন সিআইডি কর্তারা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!