এখন পড়ছেন
হোম > খেলা > BREAKING NEWS – প্রয়াত মোহনবাগান রত্ন চুনী গোস্বামী! শোকের ছায়া ময়দানে

BREAKING NEWS – প্রয়াত মোহনবাগান রত্ন চুনী গোস্বামী! শোকের ছায়া ময়দানে


করোনা আবহে থরথর করে কাঁপছে বিশ্ব – আর তার ভয়াবহতা ভারতবাসীকেও গ্রাস করেছে। আর তার মাঝেই আসতে শুরু করেছে একের পর এক খারাপ খবর। গতকালই প্রয়াত হন প্রখ্যাত হন ইরফান খান। আজ সকালে প্রয়াত হন আরেক বিখ্যাত অভিনেতা ঋষি কাপুর। আর এবার শোকের ছায়া কলকাতা ময়দানে। চলে গেলেন মোহনবাগানের ঘরের ছেলে চুনী গোস্বামী।

কিছুদিন আগেই কলকাতা ময়দানের মহীরূহ পিকে ব্যানার্জি প্রয়াত হন। আর সেই শোকের ছায়া সরতে না সরতেই চলে গেলেন ময়দানের আরেক প্রবাদপ্রতিম ব্যক্তিত্ব চুনী গোস্বামী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর। দীর্ঘদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি – আজ বিকেল ৫ টার সময় কলকাতার এক বেসরকারি নার্সিংহোমে হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোকগমন করেন তিনি।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

চুনী গোস্বামীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ময়দানে। মোহনবাগানের ঘরের ছেলে বলে পরিচিত চুনী গোস্বামী ক্রিকেট ও টেনিসেও সমান পারদর্শী ছিলেন। বাংলার হয়ে ফুটবলে সন্তোষ ট্রফির পাশাপাশি, ক্রিকেটে রঞ্জি ট্রফি খেলারও অনন্য নজির আছে। ফুটবলে মোহনবাগান, বাংলা ও ভারতকে বহু সম্মান এনে দিয়েছেন অতীত দিনের আইডল ছুঁই গোস্বামী। কিন্তু, এবার তিনি, তাঁর প্রিয় সবুজ মেরুনের ময় কাটিয়ে অনন্তলোকের পথে যাত্রা করলেন।

তাঁর আসল নাম সুবিমল গোস্বামী হলেও, তিনি চুনী গোস্বামী নামেই বিখ্যাত হন। ১৯৩৮ সালের ১৫ ই জানুয়ারী অধুনা বাংলাদেশের কিশোরগঞ্জে তাঁর জন্ম। মোহনবাগানের জুনিয়র টিমের হয়ে খেলা শুরু করার পর তিনি সুযোগ পেয়েছিলেন মোহনবাগানের সিনিয়র টিমে। খুব অল্প দিনের মধ্যেই মোহন জনতার নয়নের মনি হয়ে ওঠেন তিনি। তাঁর ফুটবল দক্ষতা এতই প্রখর ছিল যে ইংল্যান্ডের বিখ্যাত ক্লাব টটেনহ্যাম থেকেও ডাক আসে। কিন্তু মোহনবাগান ছেড়ে তিনি কোনওদিন অন্য ক্লাবে খেলেননি। পরবর্তীকালে তিনি ক্লাবের সর্বোচ্চ সম্মান মোহনবাগান-রত্ন পুরস্কার পান।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!