এখন পড়ছেন
হোম > জাতীয় > ধাপ্পা দিয়ে ভোট নিয়ে এখন নতুন অবতার চৌকিদার সেজেছেন- মোদিকে আক্রমণ মমতার

ধাপ্পা দিয়ে ভোট নিয়ে এখন নতুন অবতার চৌকিদার সেজেছেন- মোদিকে আক্রমণ মমতার

আসন্ন লোকসভা নির্বাচনের আগে নিজেকে “চৌকিদার” বলে ইতিমধ্যেই জোর প্রচার চালাতে শুরু করেছে বিজেপির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর নরেন্দ্র মোদির এই “চৌকিদার” স্লোগানকে ঘিরে বিরোধীদের পক্ষ থেকে কংগ্রেস ইতিমধ্যেই স্লোগান তুলতে শুরু করেছে “চৌকিদার চোর হ্যায়।” আর এবার কোচবিহারের মাথাভাঙার সভা থেকে সেই “চৌকিদার” ইস্যুতে নরেন্দ্র মোদিকে কড়া ভাষায় বিঁধলেন নেত্রী তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, এদিন বেলা দুটোর সময় মাথাভাঙ্গায় দলীয় প্রার্থী পরেশ অধিকারীর সমর্থনে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা মঞ্চে উপস্থিত হওয়ার কথা থাকলেও আকাশ ঘন কালো হয়ে যাওয়ায় বেশ কিছুক্ষণ পরে তার হেলিকপ্টার আসার আওয়াজ পাওয়া যায়। আর তারপরই হেলিকপ্টার থেকে নেমে প্রথমেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সফরসঙ্গী বশিরহাটের তৃণমূল প্রার্থী বিশিষ্ট অভিনেত্রী নুসরাত জাহান মঞ্চে ওঠেন।

আর এরপরই মঞ্চে উঠে জনতার উদ্দেশ্যে হাত নাড়েন মমতা বন্দোপাধ্যায়। আর মঞ্চে উঠেই বিন্দুমাত্র দেরি না করে হাতে মাইক্রোফোন নিয়ে বক্তব্য রাখার শুরু করেন তৃণমূল নেত্রী। এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের সিংহভাগেই বিজেপিকে নিয়ে কটাক্ষের সুর শোনা গেছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

চৌকিদার ইস্যুতে নরেন্দ্র মোদিকে কড়া ভাষায় তুলোধুনা করে মমতা বন্দ্যোপাধ্যায় এদিন বলেন, “কত বড় ধুরন্ধর! ধাপ্পা দিয়ে ভোট নিয়ে এখন নতুন অবতার চৌকিদার সেজেছেন। এই চৌকিদার ঝুটা হ্যায়। ভুয়ো চৌকিদার। আসল যারা চৌকিদার তাদের আমরা সম্মান করি। দেশের বহু এলাকায় আজকে চৌকিদারদের বেতন হচ্ছে না। আর ভোটের সময় উনি চৌকিদার সেজে বসে আছেন। কখনও চাওয়ালা, কখনও ভ্রষ্টাচার, কখনও ফেকু চৌকিদার, এখন আবার ফিল্ম স্টার হয়েছেন। ঞমো চ্যানেল, নমোর প্যান্টালুন বিক্রি হচ্ছে তুমি কে মোদি বাবু! কেন সাধারন মানুষ তোমার সিনেমা দেখবে!”

এদিকে এদিনের সভা থেকে নরেন্দ্র মোদীকে মহম্মদ বিন তুঘলকের ঠাকুরদা এবং হিটলারের জ্যাঠামশাই বলেও কটাক্ষ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে কৃষক আত্মহত্যা, নোট বন্দি, এনআরসি নিয়েও এদিন গেরুয়া শিবিরের বিরুদ্ধে সরব হতে দেখা যায় তৃনমূল নেত্রীকে। গেরুয়া শিবিরের উদ্দেশ্যে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “গোটা রাজ্যে আমরা কতটা কি করেছি, কি পেয়েছে কোচবিহার তা সাধারন মানুষ বলবে। কিন্তু তুমি কি করেছো! বাংলায় এসে বলছো, রাজ্যকে অনেক টাকা দিয়েছি। বাংলা তোমাদের ভিক্ষা চায় না। বাংলা থেকে কর নিয়ে যাও, আর তার মাত্র 7 শতাংশ ফেরত দাও। আবার বড় বড় কথা! যেনতেন প্রকারে এখানে আমরা এনআরসি করতে দেব না। বাংলা কাউকে তাড়াবে না। বাংলা সকলের রক্ষাকর্তা। নিজেকে হিন্দু বলে গর্ব করছে। আসামে এনআরসি করে 22 লক্ষ হিন্দু বাঙালির নাম বাদ দিয়ে দিয়েছ। তুমি কত বড় হিন্দুদরদী তা আমরা জানি।”

সব মিলিয়ে এবার কোচবিহারের মাথাভাঙার নির্বাচনী সভা থেকে কড়া ভাষায় বিজেপির নরেন্দ্র মোদিকে আক্রমণ করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!