এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > চিটফান্ড কাণ্ডে ফের চাঞ্চল্য, নাম জড়ালো তৃণমূলের সাংসদের

চিটফান্ড কাণ্ডে ফের চাঞ্চল্য, নাম জড়ালো তৃণমূলের সাংসদের

Priyo Bandhu Media


লোকসভা ভোটের পর্ব মিটতে না মিটতেই এবার চিটফান্ড তদন্ত নিয়ে যেন মাঠে নেমে পড়ল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। ইতিমধ্যেই সারদা, রোজভ্যালি মতো আর্থিক দুর্নীতি কান্ডে সক্রিয় হয়েছে সিবিআই। আর এবার নিউ ইন্ডিয়া অ্যাগ্রো লিমিটেড নামে একটি চিটফান্ড কোম্পানির বেশ কয়েকটি অফিসে হানা দিতে দেখা গেল তাদের।

সূত্রের খবর, এদিন নিউ ইন্ডিয়া অ্যাগ্রো লিমিটেডের ডাইরেক্টর এবং এক কর্তার বাড়িতে সিবিআই আধিকারিকরা পৌঁছে যান। আর সেখানেই অভিযুক্তদের আত্মীয়দের নানা জিজ্ঞাসাবাদ করেন সিবিআই কর্তারা। কলকাতা, কামারহাটি, বর্ধমান আরামবাগ সহ মোট 16 টি জায়গায় একসঙ্গে এদিন তল্লাশি চালান তারা। আর এই ঘটনায় এবার নাম জড়িয়ে পড়েছে তৃণমূলের এক রাজ্যসভার সাংসদ এবং তার ঘনিষ্ঠ এক ব্যবসায়ীর।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জানা গেছে, ইতিমধ্যেই এই ব্যাপারে নানা জনকে জিজ্ঞাসাবাদ করে তৃণমূলের রাজ্যসভার সাংসদ, তার ঘনিষ্ঠ ব্যবসায়ী সহ বেশ কয়েকজনকে নোটিশ পাঠানোর প্রক্রিয়া সিবিআইয়ের তরফে শুরু করা হয়েছে। এই ঘটনা রাজ্যের শাসক দলকে চরম অস্বস্তিতে ফেলতে পারেনি বলেই মনে করছে বিশেষজ্ঞদের একাংশ।

তবে এদিন সিবিআইয়ের কর্তারা এই অ্যাগ্রো লিমিটেডের অন্যতম ডিরেক্টর সৌরভ মন্ডল এবং আরেক কর্তা প্রসেনজিৎ সরকারের বাড়িতে হানা দিয়েও তেমন ভাবে কাউকে পাননি। সব মিলিয়ে চিটফান্ড তদন্তে সিবিআই সক্রিয় হতেই এবার ঘুম উড়তে উড়তে চলেছে রাজ্যের শাসক দলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!