এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > চিটফান্ড কাণ্ডে সিবিআই জোর দিতেই শিশুপাচার কাণ্ডে বিজেপির ঘুম ওড়াতে আসরে সিআইডি

চিটফান্ড কাণ্ডে সিবিআই জোর দিতেই শিশুপাচার কাণ্ডে বিজেপির ঘুম ওড়াতে আসরে সিআইডি

রাজ্যের আর্থিক দুর্নীতি কান্ডে জড়িত চিটফান্ড গুলির তদন্তে সিবিআই মনোযোগ দিতেই এক বছর পরে জলপাইগুড়ির শিশুপাচার কাণ্ডে বিজেপি দলকে বিপর্যস্ত করতে মরিয়া হয়ে উঠলো সিআইডি। এদিন রাজ্যে শিশুপাচার কাণ্ডে তদন্তের বিষয়ে আলাপ আলোচনার জন্যে সিআইডির তদন্তকারী আধিকারিকরা একটি বিশেষ বৈঠকের আয়োজন করলেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

গোয়েন্দা সূত্রে খবর পাওয়া গিয়েছে শিশুপাচার সহ নতুন করে বসিরহাটের আবাসন কেলেঙ্কারিরও তদন্ত শুরু হবে। এছাড়াও ভবানী ভবন সূত্রে জানা গিয়েছে সিআইডির কাছে জমা তদন্ত না হওয়া গুরুত্ত্বপূর্ণ মামলাগুলি দ্রুত নিষ্পত্তি করার ক্ষেত্রেও লক্ষ্য স্থির করা হয়েছে। উল্লেখ্য গতবছর শুরুতেই জলপাইগুড়িতে প্রথম শিশুপাচার কাণ্ড প্রকাশ্যে আসে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

ঘটনার তদন্ত শুরু করার পরে সিআইডির কাছে এই ঘটনায় জড়িত সন্দেহে বিজেপির একাধিক শীর্ষ নেতার নাম উঠে আসে । সেই কারণে সিআইডির তদন্তকারী আধিকারিকরা কৈলাস বিজয়বর্গীয় ও বিজেপির রাজ্যসভার সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়কে একাধিক বার জেরা করে। জলপাইগুড়ির শিশুপাচারে হোমের কর্ত্রী চন্দনা চক্রবর্তীকে সিআইডি গ্রেপ্তার করেছিল । চন্দনাকে জেরা করে তদন্তকারীরা জুহি চৌধুরি ও রূপা গঙ্গোপাধ্যায়ের নাম উঠে আসে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!