এখন পড়ছেন
হোম > জাতীয় > চিদাম্বরমের গ্রেফতারির পর এবার সিবিআইয়ের পরবর্তী টার্গেট নিয়ে জোর জল্পনা

চিদাম্বরমের গ্রেফতারির পর এবার সিবিআইয়ের পরবর্তী টার্গেট নিয়ে জোর জল্পনা

দীর্ঘ নাটকের পর অবশেষে সিবিআইয়ের পক্ষ থেকে গ্রেপ্তার করা হয়েছে দেশের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী তথা প্রবীণ কংগ্রেস নেতা পি চিদাম্বরমকে। আর এই পি চিদাম্বরমের গ্রেফতারের পরই বিভিন্ন মহলে গুঞ্জন শুরু হয়েছে। তবে সব থেকে বেশি গুঞ্জন শুরু হয়েছে কংগ্রেসের অন্দরে।

কেননা বর্তমান কংগ্রেস শীর্ষ নেতৃত্বদের অনেকেই আইনি বেড়াজালে জড়িয়ে রয়েছেন। যেমন, তালিকার শুরুতেই নাম রয়েছে কংগ্রেসের বর্তমান সভাপতি সোনিয়া গান্ধী। আর এরপরই রাহুল গান্ধী, কংগ্রেস সাংসদ শশী থারুরের মত ব্যাক্তিদের নাম রয়েছে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা গেছে, বর্তমানে সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধী ন্যাশনাল হেরাল্ড মামলায় জামিনে রয়েছেন। পাশাপাশি এই মামলায় অন্যতম অভিযুক্ত রয়েছেন মতিলাল ভোরাও। তবে শুধু সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী নয়, মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী দ্বিগ্বিজয় সিং, উত্তরপ্রদেশের প্রাক্তন কংগ্রেস সভাপতি রাজ বব্বর, হিমাচল প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী বীরভদ্র সিং,, পাঞ্জাবের প্রাক্তন মন্ত্রী নভজ্যোত সিং সিধুর মতো ব্যক্তিরাও স্ক্যানারে রয়েছেন।

তবে পি চিদাম্বরমের গ্রেপ্তারি শাসক দলের ষড়যন্ত্র বলেই দাবি করতে শুরু করেছে কংগ্রেস। কিন্তু কংগ্রেসের তরফে এই ব্যাপারে যে দাবিই করা হোক না কেন, যেভাবে কংগ্রেসের শীর্ষ নেতৃত্বের সিংহভাগ বিভিন্ন মামলায় ফেঁসে রয়েছেন, তাতে তাদের ভবিষ্যৎ কোথায় গিয়ে দাঁড়াবে! তা নিয়ে শঙ্কা কিন্তু কাটছে না কংগ্রেসের অন্দরমহলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!