এখন পড়ছেন
হোম > জাতীয় > চিদম্বরমের জেল হেফাজত বৃদ্ধিতে উচ্ছ্বসিত অধীর চৌধুরী! হতভম্ব আমজনতা!

চিদম্বরমের জেল হেফাজত বৃদ্ধিতে উচ্ছ্বসিত অধীর চৌধুরী! হতভম্ব আমজনতা!

বহু নাটকের পর পি চিদাম্বরম আইএনএক্স মামলায় সিবিআই এর হাতে ধরা পড়েন প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরম গত 21 আগস্ট। নানাভাবে সিবিআইয়ের এই গ্রেফতারি এড়াতে চেয়েছিলেন প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরম। কিন্তু শেষ পর্যন্ত তিনি সিবিআইয়ের হাতে ধরা পড়েন। হাইকোর্টের সিদ্ধান্তে আপাতত তিনি তিহার জেলে আছেন। চিদাম্বরমের গ্রেপ্তারের ঘটনায় সেই সময় দেশের রাজনৈতিক মহলে চরম উত্তেজনা ছড়ায়। তবে আইএনএক্স মামলায় সম্প্রতি সুপ্রিমকোর্টের তরফ থেকে পি চিদাম্বরমকে জামিন দেওয়া হয়েছে।

পি চিদাম্বরম আইএনএক্স মামলায় সুপ্রিম কোর্টের তরফ থেকে জামিন পাওয়ার পরে রাজ্য কংগ্রেস নেতা অধীর চৌধুরী তাঁর মতামত প্রকাশ করেন টুইটারে। আর তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় উঠেছে ঝড়। অধীর চৌধুরীর মন্তব্যের প্রেক্ষিতে সমালোচনার বন্যা বইতে শুরু করেছে।

অধীর চৌধুরীর টুইটে রীতিমত অবাক নেটিজেনরা। অধীর চৌধুরীর টুইটারের বক্তব্য অনেকের কাছেই পরিষ্কার নয়। তাই কেউ জানতে চেয়েছেন, অধীর চৌধুরীর অ্যাকাউন্টটি হ্যাক হয়েছে কিনা। কেউ জানতে চেয়েছেন, অধীর চৌধুরীর বক্তব্যের মর্মার্থ। মোটকথা অধীর চৌধুরীর বক্তব্যকে ঘিরে টুইটারে ঝড় উঠেছে।

প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরম সুপ্রিম কোর্ট থেকে জামিন পাওয়ার পর অধীর চৌধুরী তাঁর নিজের টুইটার হ্যান্ডেল টুইট করেন এই বলে, ‘পি চিদম্বরমের হেফাজতের বৃদ্ধি স্পষ্টই প্রমাণ করে দিয়েছে যে, দিনের শেষে সত্যই বিরাজ করে, তিনি অপ্রতিরোধ্য।’ আর এই টুইটের ফলেই রীতিমত অবাক হয়ে গেছে নেটিজেনরা। অন্যদিকে টুইটার ব্যবহারকারীরা রীতিমত মনোরঞ্জনের উপাদান পান অধীরের টুইটে। অধীর চৌধুরীর এই টুইটটি বহুলসংখ্যক প্রতিক্রিয়া পায় নেটিজেনদের।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

অধীর চৌধুরীর মন্তব্যকে ঘিরে টুইটারে বিভিন্ন বক্তব্য ভেসে এসেছে। কেউ জানতে চেয়েছেন অধীর চৌধুরীর অ্যাকাউন্টটি হ্যাক হয়েছে কিনা, কেউ বলতে চেয়েছেন অধীর চৌধুরীর অনুবাদটি হয়তো ভুল হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার তিহার জেলে থাকা প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরম আইএনএক্স মিডিয়া দুর্নীতি মামলায় সুপ্রিম কোর্টের তরফ থেকে জামিন পান। কিন্তু বিচারপতি আর ভানুমতির নেতৃত্বাধীন অন্য একটি বেঞ্চ এই মামলায় চিদম্বরমের জামিন প্রত্যাখ্যান করে 30 সেপ্টেম্বর পর্যন্ত দিল্লি হাইকোর্টের রায় বহাল রাখেন।

প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরম এর জেল হেফাজত নিয়ে প্রথম থেকেই বিরোধীরা তুমুল বিক্ষোভ দেখিয়েছে। তাঁদের মতে, সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসার ফলস্বরূপ পি চিদাম্বরমকে এইভাবে হেনস্থা করা হচ্ছে। তাঁর জামিনের আবেদনটিও গ্রহণযোগ্য করা হচ্ছে না।

তবে অন্যদিকে, এ ব্যাপারে রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন, বিজেপি সরকার দুর্নীতির অভিযোগে জেল হেফাজত দিয়ে এবং কঠোর শাস্তির ব্যবস্থা করে দেশবাসীকে দুর্নীতিমুক্ত সরকারের বার্তা দিতে চাইছেন। যা যথেষ্টই ইতিবাচক বলে মনে করছেন তাঁরা। আপাতত পি চিদম্বরমের কেসটি কোন দিকে মোড় নিতে চলেছে, সেদিকে নজর রাখছে দেশের রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!