এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > প্রভাবশালীদের চিন্তা বাড়িয়ে সিজিও কমপ্লেক্সে বাজেয়াপ্ত করা নথি নিয়ে হাজির পুলিশ কর্তা

প্রভাবশালীদের চিন্তা বাড়িয়ে সিজিও কমপ্লেক্সে বাজেয়াপ্ত করা নথি নিয়ে হাজির পুলিশ কর্তা

এবারের লোকসভা নির্বাচনে তৃণমূল খুব একটা ভালো ফল করেনি। বরঞ্চ রাজ্যে দুটি থেকে বাড়িয়ে বিজেপি তাদের আসন সংখ্যা 18 করেছে। এই ঘটনার পরই যখন রাজ্যের শাসক দল তৃণমূলের ঘরে হানা দিয়ে একাধিক কাউন্সিলার, বিধায়কদের নিজেদের দিকে টানছে গেরুয়া শিবির এবং তাতে যখন প্রবল চিন্তায় তৃণমূল, ঠিক তখনই এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ পুলিশ অফিসারদের ওপর কোপ পড়তে চলেছে সিবিআইয়ের।

প্রসঙ্গত, ইতিমধ্যেই শীর্ষ আদালতের পক্ষ থেকে রক্ষাকবচ উঠে যাওয়ায় কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারকে নোটিশ পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আর এবার দুই পুলিশ অফিসার অর্ণব ঘোষ এবং দিলীপ হাজরাকে তলব করল সিবিআই। অনেকে বলছেন, লোকসভা ভোট মেটার সাথে সাথেই সারদা কাণ্ড নিয়ে তদন্ত প্রক্রিয়াকে জোরদার করতে শুরু করেছে সিবিআই। আর তারই অঙ্গ হিসেবে এবার পুলিশ অফিসারদের জেরা করার জন্য উদ্যোগী হল কেন্দ্রের এই তদন্তকারী সংস্থা।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা গেছে, গত রবিবার সন্ধ্যায় কলকাতা পুলিশের প্রাক্তন কমিশনার রাজীব কুমারের বাড়িতে সিবিআইয়ের চার আধিকারিক নোটিশ দিতে আসলে তিনি বাড়িতে অনুপস্থিত থাকায় এডিজি সিবিআইয়ের অফিসে আসেন সিবিআই আধিকারিকরা।

অন্যদিকে তৎকালীন বিধাননগরের ডেপুটি পুলিশ কমিশনার অর্ণব ঘোষ এবং পুলিশ অফিসার দিলীপ হাজরাকেও জেরা করার জন্য এদিন তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সব মিলিয়ে এবার ভোটপর্ব মিটতে না মিটতেই সারদা কাণ্ড নিয়ে রাজ্যের একের পর এক পুলিশ অফিসারদের জেরার জন্য তলব করায় বাড়ছে রহস্য।

আর তলব করতেই কোনোরকম টালবাহানা না করে এদিন সল্টলেকে সিজিও কমপ্লেক্সে অফিসে এলেন বিধাননগর কমিশনারেটের একজন পুলিস অফিসার যিনি তদন্তে সারদার যেসব জিনিস বাজেয়াপ্ত করা হয়েছিল, তাঁর দায়িত্বে ছিলেন। তাঁর হাতে বেশকিছু নথিপত্র দেখা গিয়েছে।আজ ওই অফিসারের কাছ থেকে বাজেয়াপ্ত সেই নথিপত্র চাওয়া হয়। সেই নথিপত্র নিয়েই তিনি সিবিআই অফিসে আসেন বলে সূত্রে খবর। আর এর ফলেই রাজ্যের আরো প্রভাবশালীর নাম বের হতে পারে বলে  ফলে চাপ বাড়লো হেভিওয়েটদের বলেই মত রাজনৈতিকমহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!