এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > কেন্দ্রীয় সরকার ও বিরোধীদের বিরুদ্ধে ধিক্কার মিছিল শাসকদলের

কেন্দ্রীয় সরকার ও বিরোধীদের বিরুদ্ধে ধিক্কার মিছিল শাসকদলের

কেন্দ্রীয় সরকার ও বিরোধীদের বিরুদ্ধে ধিক্কার মিছিল অনুষ্ঠিত হলো এদিন কোচবিহারের সিতাই-এ। জানা যাচ্ছে কেন্দ্রীয় সরকারের জনবিরোধী আইন ও পেট্রোল ডিজেলের চড়া দামের প্রতিবাদে,এবং আগামীকাল বাম-কংগ্রেসের ডাকা বন্ধ এর বিরুদ্ধে ধিক্কার মিছিল বের করে শাসকদল তৃণমূল কংগ্রেস। তাদের দাবি যেভাবে কেন্দ্র সরকার গোটা দেশে পেট্রোল ডিজেলের দাম বাড়িয়ে যাচ্ছে ,শুধু তাই নোই একের পর এক জন বিরোধী নীতি নিচ্ছে তা বন্ধ হওয়া দরকার আর তাই এই মিছিল করে জনসাধারণকে সচেতন করা হচ্ছে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

শুধু তাই নোই আগামীকাল যে বনধ ডাকা হয়েছে তাও সমর্থন করে না তৃণমূল।কেননা বনধ মানের কর্মদিবস নষ্ট,তাছাড়া মানুষের অসুবিধা করা ,জনজীবন বিপর্যস্ত হবে এর ফলে আর তাই মানুষ যেন কালকের বনধকে কোনো ভাবেই সমর্থন না করেন তার জন্যও অনুরোধ করা হয়। সাথেই এদিনের মিছিল থেকে গত শুক্রবার তৃণমূল কংগ্রেস কর্মী মুজিবর মিয়ার হত্যাকারী অর্জুন মন্ডলকে গ্রেফতারের দাবি তোলা হয়। মিছিলকে সফল করতে উপস্থিত ছিলেন সিতাই কেন্দ্রের বিধায়ক মাননীয়া জগদীশ চন্দ্র বর্মা বসুনিয়া ও সিতাই পঞ্চায়েত সমিতির প্রাক্তন সভাপতি মাননীয় স্বপন কুমার দাস, সিতাই ব্লকের নবাগত পঞ্চায়েত, পঞ্চায়েত সমিতি, জেলা পরিষদের সদস্য, সদস্যারা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!