এখন পড়ছেন
হোম > জাতীয় > ষষ্ঠ দফায় ১০০ শতাংশ বুথে কেন্দ্রীয় বাহিনী রাখার দাবিতে নির্বাচন কমিশনের সামনে ধরনাতে বসলেন বিজেপি প্রার্থী

ষষ্ঠ দফায় ১০০ শতাংশ বুথে কেন্দ্রীয় বাহিনী রাখার দাবিতে নির্বাচন কমিশনের সামনে ধরনাতে বসলেন বিজেপি প্রার্থী

Priyo Bandhu Media

লোকসভা নির্বাচনের দামামা বাজার অনেক আগে থেকেই প্রতিটি বুথেই যাতে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা যায়, তার জন্য নির্বাচন কমিশনের কাছে আবেদন জানিয়েছিল বিরোধীরা। ইতিমধ্যেই রাজ্যে পাঁচ দফায় বেশ কয়েকটি লোকসভা কেন্দ্রের নির্বাচন সম্পন্ন হয়েছে। আর যে বুথগুলিতে কেন্দ্রীয় বাহিনী ছিল না, পরবর্তী দফায় যাতে সমস্ত বুথে সেই বাহিনী দেওয়া যায় তার জন্য দাবি জানিয়েছিলো বিরোধীরা।

আর এবার ষষ্ঠ দফার নির্বাচনের আগে সমস্ত বুথে কেন্দ্রীয় বাহিনী রাখার দাবিতে নির্বাচন কমিশনের সামনে ধর্নায় বসলেন বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। বস্তুত, মামলার জেরে বাকুড়ায় ঢুকতে না পারায় সেইমতো প্রচারই করতে পারেননি বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের এই বিজেপি প্রার্থী।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

কিন্তু ষষ্ঠ দফায় সেই বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের নির্বাচন। আর হাতে আর মাত্র কয়েকটা দিন থাকায় এবার প্রতি বুথে কেন্দ্রীয় বাহিনীর দাবি তুললেন সৌমিত্র খাঁ বলে মনে করছে রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশ। এদিন তিনি বলেন, “সমস্ত জায়গায় ভোট লুটের চেষ্টা চলছে। প্রত্যেক বুথে বাহিনী দিতে হবে। কমিশনারের সঙ্গে দেখা করেছি। আশা করি, সমস্ত বুথেই বাহিনী থাকবে।”

অন্যদিকে এদিন নির্বাচন কমিশনের সঙ্গে দেখা করে একই কথা বলেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদারও। এদিকে বৃহস্পতিবার নির্বাচন কমিশনের পর্যবেক্ষক বিবেক দুবের সঙ্গে দেখা করে রাজ্যে কেন্দ্রীয় বাহিনী আরও বৃদ্ধির কথা জানান ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতী ঘোষও।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!