এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের সেলেব্রিটির নামে ভুয়ো ইন্সট্রাগ্রাম পেজ থেকে পোস্ট

ফের সেলেব্রিটির নামে ভুয়ো ইন্সট্রাগ্রাম পেজ থেকে পোস্ট

দেশের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় সদ্য সমাপ্ত ভারত- ইংল্যণ্ড টেস্টের দল নির্বাচন নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন। খবরটা মহামারীর আকারে ছড়িয়ে পড়েছিলো। শুধু তাই নয় অধিনায়ক কোহলিকে আসন্ন লর্ডস টেস্টে কাকে দলে রাখা দরকার আর কাকে নয় জানিয়ে নানা পরামর্শও দিয়েছেন।

স্বভাবতই বিষয়টি সহজভাবে গ্রহণ করেননি ক্যাপ্টেন কোহলি। সব জল্পনার অবসান ঘটে যখন দাদা ( সৌরভ গঙ্গোপাধ্যায়) নিজে জানালেন এই ইনস্টাগ্রাম পেজটি তাঁর নয়। তাঁর নামে ভুয়ো পেজ তৈরী করা হয়েছে। জনগনের জ্ঞাতার্থে এদিন সোস্যাল মিডিয়ায় ট্যুইট করে দাদা লিখলেন, ” এই ইনস্টাগ্রাম পেজটি নকল। আমার নয়। এই পেজ থেকে কোনও খবর ও আমার বক্তব্য তুলে ধরবেন না। আমি ইনস্টাগ্রাম কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়েছি।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের এই ট্যুইটের অল্প সময়ের মধ্যেই দেখা যায় তাঁর নামে তৈরী ভুয়ো ইনস্টাগ্রাম পেজটিকে নিষিদ্ধ করে দেওয়া হয়েছে। জানা যাচ্ছে ঐ পেজটিতে ইংল্যণ্ড সফররত ভারতীয় দলকে কঠোর সমালোচনা করা হয়েছিলো। এমনকি এজবাস্টন টেস্টে ভারতীয় দলের ভুল রণণীতি নিয়েও সওয়াল করা হয়। এই বিষয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় অবগত হতেই তিনি দ্রুত ইনস্টগ্রাম কর্তৃপক্ষকে গোটা বিষয়টি জানিয়ে দেন। তারাও দ্রুত পদক্ষেপ গ্রহণ করে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!