এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ব্রেকিং নিউজ – নারদ কান্ডে জেরার পরের দিনেই মির্জাকে নিয়ে মুকুল রায়ের ফ্ল্যাটে হানা CBI- এর

ব্রেকিং নিউজ – নারদ কান্ডে জেরার পরের দিনেই মির্জাকে নিয়ে মুকুল রায়ের ফ্ল্যাটে হানা CBI- এর

কিছুদিন আগেই নারদকান্ডে প্রথম গ্রেফতার করা হয় প্রাক্তন পুলিশ সুপার এসএমএইচ মির্জা। আর এই আইপিএস অফিসারকে গ্রেফতারের পর বিজেপি নেতা মুকুল রায়ের ডাক আসে সিবিআইয়ের তরফে। প্রথমে প্রতিনিধি পাঠিয়ে সেই হাজিরা এড়িয়ে গেলেও শনিবার তাকে হাজিরা দেওয়ার ব্যাপারে নোটিশ দেওয়া হয়। আর তারপরেই গতকাল নিজাম প্যালেসে যান মুকুল রায়। প্রায় আড়াই ঘণ্টা ধরে তাঁকে জেরা করা হয়।

পরে বাইরে বেরিয়ে এসে তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় তাকে ফাঁসানোর চেষ্টা করছে।” আর তখন থেকেই মুকুল রায়ের ভবিষ্যৎ নিয়ে তীব্র জল্পনা শুরু হয়েছিল। তাহলে কি মির্জার পর এবার মুকুল রায়কে গ্রেপ্তার করতে চলেছে সিবিআই! এমন ঘটনা সত্যি না হলেও নারদ কান্ডের পুননির্মাণে এবার মুকুল রায়ের ফ্ল্যাটে চলে গেল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। সূত্রের খবর, রবিবার সকালে সিবিআইয়ের অফিসারেরা মুকুল রায়কে আগাম খবর দিয়ে তার এলগিন রোডের ফ্ল্যাটে উপস্থিত হন।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

যেখানে এসএমএইচ মির্জাকেও নিয়ে গিয়েছিলেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। জানা যায়, নিচে বেশ কিছুক্ষণ অপেক্ষা করার পর সেই মির্জাকে নিয়ে মুকুল রায়ের তিন তলার ফ্ল্যাটে প্রবেশ করেন সিবিআই কর্তারা। আর মূল দরজা থেকে প্রবেশ থেকে শুরু করে একদম মুকুল রায়ের ঘর পর্যন্ত প্রবেশের গোটা ঘটনা ভিডিওগ্রাফি করা হয় সিবিআইয়ের তরফে। কিন্তু কেন এই ভিডিওগ্রাফি করা হল! তাহলে কি মুকুল রায়ের বিপদ ঘনিয়ে আসছে!

তদন্তকারী সংস্থার দাবি, এসএমএস মির্জার বক্তব্য অনুযায়ী মুকুল রায়ের ফ্ল্যাটের ভেতরের প্রতিটি বিষয় তারা ক্যামেরাবন্দি করেছেন। নারদকাণ্ডের মূল ফুটেজের সঙ্গে তারা সেগুলো মিলিয়ে দেখবেন। তবে মুকুল রায়ের বিপদ প্রসঙ্গে এবং সিবিআইয়ের এই হানা প্রসঙ্গে বিজেপি নেতা মুকুল রায় তদন্তে সবরকম সহযোগিতা করছেন বলে জানান নারদাকাণ্ডে মূল তদন্তকারী অফিসার রঞ্জিত কুমার। সব মিলিয়ে এবার জল্পনাকে বৃদ্ধি করে এসএমএইচ মির্জাকে নিয়ে মুকুল রায়ের জেরার পরের দিনই সেই মুকুল রায়ের ফ্ল্যাটে হাজির সিবিআই আধিকারিকরা।

আপনার মতামত জানান -
Top