এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সারদা তদন্তে ক্রমশই জাল গোটাচ্ছে সিবিআই, রাজীব কুমারকে জেরা করে বেশ কিছু নতুন তথ্য, চিন্তায় প্রভাবশালীরা

সারদা তদন্তে ক্রমশই জাল গোটাচ্ছে সিবিআই, রাজীব কুমারকে জেরা করে বেশ কিছু নতুন তথ্য, চিন্তায় প্রভাবশালীরা

Priyo Bandhu Media


লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশের পরই এবার ধীরে ধীরে সারদা তদন্তে নিজেদের ঘুটি সাজাতে উদ্যোগী কেন্দ্রের তদন্তকারী সংস্থা সিবিআই। ইতিমধ্যেই কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারকে জেরা করে সিবিআই নিজেদের হাতে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য নিয়ে রেখেছে। আর এবার রাজীব কুমারের কাছ থেকে পাওয়া তথ্য অনুযায়ী সারদা-কর্তা সুদীপ্ত সেন এবং তার সহযোগী দেবযানী মুখোপাধ্যায়কে জেলে গিয়ে জেরা করতে চায় কেন্দ্রের এই তদন্তকারী সংস্থা। যার জেরে প্রভাবশালীরা বড়সড় চিন্তায় পড়েছে বলে মত রাজনৈতিকমহলের।

সূত্রের খবর, ইতিমধ্যেই এই দু’জনকে জেরা করবার জন্য বারাসাতে বিধায়ক এবং সাংসদদের জন্য গঠিত বিশেষ আদালতে সিবিআইয়ের পক্ষ থেকে আবেদন করা হলে তাদের সেই আবেদন মঞ্জুর করা হয়েছে। তবে জেলে গিয়েই তাদের কি জেরা করা হবে, তা নিয়ে আগামী 1 জুলাই শুনানিতেই সমস্ত কিছু ঠিক হবে বলে জানা গেছে। কিন্তু কেন লোকসভা নির্বাচনের পরই সারদা কাণ্ড নিয়ে সিবিআইয়ের এই তৎপরতা!


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জানা যায়, কিছুদিন আগেই চিটফান্ড কাণ্ডের তদন্ত ঠিক কোন পথে এগোচ্ছে, তা দেখবার জন্য কলকাতায় এসে সিবিআইয়ের যুগ্ম অধিকর্তা নাগেশ্বর রাও সারদা তদন্ত দ্রুত শেষ করার নির্দেশ দেন। আর তার পরই এই সারদা-কাণ্ডে তৎপর হয়ে ওঠে সিবিআই। ইতিমধ্যেই তাদের হাতেই বেশ কিছু তথ্য এসে পৌঁছেছে।

যার মধ্যে সুদীপ্ত সেনের চিটফান্ড ব্যবসায় কোন কোন প্রভাবশালী ভূমিকা ছিল তা তারা জানতে পেরেছে বলে জানা গেছে। কিন্তু এই ব্যাপারে আরও সুনির্দিষ্ট কিছু তথ্য পেতে সুদীপ্ত সেন এবং তার সঙ্গী দেবযানী মুখোপাধ্যায়কে নতুন করে জেরা করতে চাইছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

আর তাইতো অর্ণব ঘোষের কাছ থেকে বিভিন্ন নথি পাওয়ার পর কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারকে জেরা করার পর এবার সুদীপ্ত এবং দেবযানীই যে তাদের মূল টার্গেট, তা স্পষ্ট করে দিয়েছে সিবিআই। সব মিলিয়ে এবার সারদা-কাণ্ডে দুই প্রধান সুদীপ্ত সেন এবং দেবযানী মুখোপাধ্যায়কে জেরা করে সিবিআইয়ের কাছে নতুন কিছু উঠে আসে কিনা, এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!