এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > BREAKING NEWS – রোজভ্যালি কাণ্ডে এবার দময়ন্তী সেনের বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ CBI-এর

BREAKING NEWS – রোজভ্যালি কাণ্ডে এবার দময়ন্তী সেনের বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ CBI-এর

রাজ্য-রাজনীতিতে এখন অন্যতম চর্চিত বিষয় চিটফান্ড কেলেঙ্কারি। প্রথমে শুরু হয়েছিল সারদা-কান্ড দিয়ে। কিন্তু তারপর একে একে সামনে এসেছে রোজভ্যালি, প্রয়াগ সহ একাধিক চিটফান্ডের নাম। এই বিষয় নিয়ে আরও জলঘোলা চলছে – কেননা শাসকদলের একাধিক হেভিওয়েট নেতা-নেত্রীর নাম এইসব চিটফান্ড কেলেঙ্কারিতে শোনা যাচ্ছে। শোনা যাচ্ছে, শাসকদল ঘনিষ্ঠ একাধিক প্রভাবশালীর নাম। ইতিমধ্যেই রোজভ্যালি কাণ্ডে জেলে যেতে হয়েছে শাসকদলের দুই হেভিওয়েট সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় ও তাপস পালকে।

এদিকে, গেরুয়া শিবিরের নেতাদের মুখে বারেবারেই হুঙ্কার শোনা যায়, শাসকদলের বেশিরভাগ নেতাকেই নাকি চিটফান্ড কাণ্ডে জেল খাটতে হবে – যেতে হবে ভুবনেশ্বরে! ফলে, সাধারণ মানুষের মধ্যে এই চিটফান্ড কাণ্ডে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের পদক্ষেপ ঘিরে তুমুল জল্পনা। এতদিন এইসব চিটফান্ড কাণ্ডে কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘনিষ্ঠ রাজীব কুমারের নাম শোনা যেত। আর এবার সিবিআইয়ের একটি বিশেষ টীম, আজ কলকাতার প্রাক্তন গোয়েন্দা প্রধান দময়ন্তী সেনের পার্ক স্ট্রিটের বাড়িতে গিয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কয়েক সপ্তাহ আগেই অবশ্য সিবিআইয়ের তরফে চিঠি দিয়ে সারদা ও রোজভ্যালিকাণ্ডে দুই আইপিএস অফিসার – দময়ন্তী সেন ও ওয়াকার রাজাকে জিজ্ঞাসাবাদ করার কথা বলা হয়েছিল। এর পাশাপাশি রাজ্যের আরও ৭ অফিসারকে জিজ্ঞাসাবাদ করার জন্য চিঠি দেওয়া হয়েছিল। সিবিআইয়ের একটি সূত্র জানিয়েছিল, দময়ন্তীদেবী বিগত ২০১০ সালে কলকাতা পুলিশের যুগ্ম কমিশনার-অপরাধ দমন ছিলেন। সেই সময় তাঁর কাছে রোজভ্যালি নিয়ে প্রচুর রিপোর্ট জমা পরে, যার ভিত্তিতে তিনি তদন্তে নামেন।

সূত্রের খবর, দময়ন্তীদেবী এই সংক্রান্ত একটি রিপোর্ট সেবিকে জমা দেন। সেখানে নাকি বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য আছে। আর এই সংক্রান্ত বিষয়ে বিশদে জানতে চেয়েই সিবিআই তাঁর মুখোমুখি হতে চেয়েছিল। প্রসঙ্গত, ইতিমধ্যেই গত সোমবার ডিসি বন্দর ওয়াকার রাজাকে রোজভ্যালি কাণ্ডে সিজিও কমপ্লেক্সের সিবিআই দপ্তরে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু, আজ কলকাতা পুলিশের বর্তমান অতিরিক্ত কমিশনার-৩ দময়ন্তী সেনের বাড়িতে গিয়েই তাঁর সঙ্গে কথা বলে সিবিআই। তবে, সিবিআইয়ের ওই বিশেষ টিমে এক মহিলা আধিকারিক থাকায় জল্পনা বাড়ছে। আজ, সিবিআই ও দময়ন্তীদেবীর মধ্যে ঠিক কি কথা হয়েছে এখনও জানা যায় নি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!