এখন পড়ছেন
হোম > জাতীয় > সিবিআই ইস্যুতে এবার তৃণমূলকে ‘বিশেষ বার্তা’ দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

সিবিআই ইস্যুতে এবার তৃণমূলকে ‘বিশেষ বার্তা’ দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

সিবিআই বিতর্কে মুখ খুললেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন,”দুএকজন ভুল করতেই পারেন। অভিযোগ প্রমাণিত হলেই সরকার করা হাতে মোকাবিলা করবে। সাময়িক একটা ঝামেলা তৈরি হলেও সিবিআই-এর উপর আমাদের সম্পূর্ণ ভরসা আছে।”

সিবিআই এর স্পেশাল ডিরেক্টর রাকেশ আস্তানা অভিযুক্তকে ছেড়ে দিয়েছেন এই অভিযোগে তোলপাড় গোটা দেশ। আর এই অভিযোগ করেছেন খোদ সিবিআই ডিরেক্টর অলক শর্মা। এই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার হয়েছেন আস্থানা ঘনিষ্ঠ এক সিবিআই অফিসার। গুজরাট ক্যাডারের আইপিএস অফিসার রাকেশ আস্তানা গুজরাটের মুখ্যমন্ত্রী থাকাকালীন মোদির নিরাপত্তার দায়িত্বে ছিলেন। আর তা এই ঘটনায় এক নতুনমাত্রা যোগ করেছে।এই ঘটনার প্রতিবাদে বিজেপির বিরুদ্ধে সরব হয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার তারই পরিপেক্ষিতে বৃহস্পতিবার তাহলে সংখ্যালঘু সেলের এক অনুষ্ঠানে দিলীপ ঘোষ বলেন,”সিবিআই শীর্ষপদের বদল তৃণমূলের বিপদ বাড়ালো। ওঁরা জাদের সঙ্গে বোঝাপড়া করেছিলেন তাদের বদল করা হয়েছে। আর তাই তৃণমূলের উল্লসিত হওয়ার কোনো কারণ এখানে খুঁজে পাচ্ছিনা।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গত উল্লেখ্য,সুপ্রিম কোর্টের নির্দেশে সারদাকাণ্ডের তদন্তভার গ্রহণ করেছে সিবিআই। সারদা কাণ্ডে শাসক দলের একাধিক নেতার নাম জড়িয়েছে ।আর তাই তদন্তে গতি প্রকৃতি খতিয়ে দেখতে কলকাতায় এসেছেন রাকেশ আস্তানা।”সিবিআই কর্তাদের বদল এর ফলে সারদাকাণ্ড নিয়ে তৃণমূল কংগ্রেস বিপদে পড়তে পারে বলেই তোপ দেগেছেন দীলিপবাবু।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!