এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > মুকুল-মির্জাকে মুখোমুখি বসিয়ে জেরা সিবিআইয়ের, নতুন মোড় নারদ কান্ডে? বাড়ছে জল্পনা

মুকুল-মির্জাকে মুখোমুখি বসিয়ে জেরা সিবিআইয়ের, নতুন মোড় নারদ কান্ডে? বাড়ছে জল্পনা

নারদকান্ডে সম্প্রতি প্রথম গ্রেপ্তার করা হয়েছে আইপিএস অফিসার এসএমএইচ মির্জাকে। যারপরেই সিবিআইয়ের তরফে প্রশ্ন উঠতে শুরু করেছে যে, এই মির্জার কাছে যাওয়া এক কোটি টাকা – ঠিক কাকে পৌঁছে দিয়েছেন! তদন্তকারী সংস্থার দাবি, সেই ব্যক্তিকে পাওয়া গেলেই নারদকান্ডে ব্যবহৃত এই বিপুল পরিমাণ টাকার উৎস সম্পর্কে জানতে পারা যাবে। তবে হয়ত বা এবার এই ব্যাপারে কিছুটা আশার আলো দেখতে শুরু করল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

জানা গেছে, এসএমএইচ মির্জাকে এই ব্যাপারে জেরা করে তার কাছ থেকে কিছু ইঙ্গিতপূর্ণ তথ্য পাওয়া গেছে। আর তা থেকেই ধীরে ধীরে স্পষ্ট হয়ে যেতে পারে যে, ঠিক কোন রাজনৈতিক দলের কাছে এই বিপুল পরিমাণ টাকা রয়েছে! এদিকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার নির্দেশমতো শনিবার নিজাম প্যালেসের মুখোমুখি জিজ্ঞাসাবাদ করা হয় বিজেপি নেতা মুকুল রায়কে। বাইরে বেরিয়ে এসে মুকুলবাবু বলেন, তদন্তকারী সংস্থাকে সবরকম সহযোগিতা করতে তিনি প্রস্তুত।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তবে নারদ স্টিং অপারেশনের আসল ভিডিও ফুটেজ ম্যাথু স্যামুয়েলের কাছ থেকে তদন্তকারী অফিসাররা চাইলেও তা এখনও তাদের হাতে আসেনি। অভিযোগ, নানা অজুহাত দিয়ে বিষয়টি এড়িয়ে গিয়েছেন সেই ম্যাথু স্যামুয়েল। ফলে এই বিষয় নিয়েও নানা প্রশ্ন উঠতে শুরু করেছে একাংশের মধ্যে। ফুটেজ যাতে তাদের নিজেদের হাতে আনা যায়, তার জন্য এবার সেই ম্যাথু স্যামওয়েলকে জেরা করতে পারি সিবিআই। তবে শুধু ভিডিও ফুটেজ নয়, তার বাইরে অন্তরালে কি কি হয়েছে, তাও জানতে তৎপর হয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

কেননা ভিডিও ফুটেজে আইপিএস অফিসার এসএমএইচ মির্জাকে যেমন টাকা লেনদেনের বিষয়ে কথা বলতে শোনা গিয়েছিল, ঠিক তেমনই মুকুল রায়ের নাম বলতেও শোনা গিয়েছিল। এদিন সেইমতো সেই ধৃত আইপিএস অফিসার মির্জার মুখোমুখি বসিয়ে জেরা করা হয় বিজেপি নেতা মুকুল রায়কে। তবে এখন সেই জেরাপর্বে মুকুল রায়ের পর মির্জাকে জেরা করে আবারও কোনো নতুন প্রভাবশালীকে ডাকে কিনা কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা, এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top