এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > রোজভ্যালি – সারদা নিয়ে ক্রমশ কড়া হচ্ছে সিবিআই-ইডি, একযোগে জেরা দুই হেভিওয়েটকে

রোজভ্যালি – সারদা নিয়ে ক্রমশ কড়া হচ্ছে সিবিআই-ইডি, একযোগে জেরা দুই হেভিওয়েটকে

লোকসভা নির্বাচনের পর যত দিন এগোচ্ছে, ততই এবার আর্থিক দুর্নীতি কাণ্ডের তদন্ত নিয়ে সক্রিয় হতে দেখা যাচ্ছে সিবিআইকে। কিছুদিন আগেই সারদাকাণ্ডে জেরার জন্য শাসকদল ঘনিষ্ঠ বিশিষ্ট চিত্রশিল্পী শুভাপ্রসন্নকে তলব করা হয়। সূত্রের খবর, শুক্রবার চিত্রশিল্পী শুভাপ্রসন্ন সল্টলেকে সিজিও কম্প্লেক্সে হাজির হন। আর সেখানেই তাকে টানা চার ঘণ্টার বেশি সময় ধরে জেরা করেন সিবিআই আধিকারিকরা।

কিছু জেরা পর্বে শাসক দল ঘনিষ্ঠ এই বুদ্ধিজীবীর কাছে ঠিক কি কি জানতে চাওয়া হল, এখন তা নিয়েই শুরু হয়েছে জল্পনা! সিবিআইয়ের একাংশের দাবি, এই চিত্রশিল্পীর একটি কোম্পানি ছিল এবং তিনি একটি চ্যানেলের সাথে যুক্ত ছিলেন। ফলে ওই দুটি সংস্থার সঙ্গে সারদার কোনো আর্থিক লেনদেন হয়েছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

পাশাপাশি শুভাপ্রসন্নর একটি ছবি প্রদর্শনীর বিষয়েও তার কাছে জানতে চাওয়া হয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তরফে বলে জানা গেছে। তবে শুধু শাসক ঘনিষ্ঠ এই বিশিষ্ট চিত্রশিল্পীকেই নয়, এদিন রোজভ্যালি কাণ্ডে দীর্ঘক্ষন ধরে জেরা করা হয় সিপিএমের প্রাক্তন নেতা বর্তমান কংগ্রেস নেতা লক্ষ্মণ শেঠকে।

জানা গেছে, এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের পক্ষ থেকে তাকে 6 ঘণ্টার বেশি সময় ধরে এদিন জেরা করা হয়েছে। যেখানে রোজভ্যালি গোষ্ঠীকে নিজের প্রভাব খাটিয়ে তিনি বাড়তি কোনো সুবিধা পাইয়ে দিয়েছিলেন কি না, তা জানতে চাওয়া হয়েছে তদন্তকারীদের তরফে। সব মিলিয়ে এবার লোকসভা নির্বাচনে সমস্ত কিছু মিটে যেতে না যেতেই রোজভ্যালি এবং ইডির অতি সক্রিয়তা ভাবাচ্ছে সবাইকেই।

আপনার মতামত জানান -
Top