এখন পড়ছেন
হোম > জাতীয় > ভুয়ো সংঘর্ষ মামলায় তীব্র উষ্মা সুপ্রিম কোর্টের, সমন গেল সিবিআই প্রধানের নামে

ভুয়ো সংঘর্ষ মামলায় তীব্র উষ্মা সুপ্রিম কোর্টের, সমন গেল সিবিআই প্রধানের নামে

ভুয়ো সংঘর্ষ মামলা নিয়ে সুপ্রিম কোর্টএর রোষের মুখে সিবিআই প্রধান। আর তার জেরেই সমন পাঠালো হলো খোদ মনিপুরের সিবিআই প্রধান অলোক ভার্মাকে। প্রসঙ্গত সিবিআইয়ের তদন্তে একপ্রকার অসন্তুষ্ট হয়েই সুপ্রিম কোর্টের বিচারপতি মদন বি লকুর ও ইউ ইউ ললিতের ডিভিশন বেঞ্চ জানালেন আগামী ৩০ শে জুলাই দুপুর দুটোর সময় সিবিআই প্রধান অলোক ভার্মাকে আদালতে হাজিরা দিতে হবে।

তাঁকে জবাব দিতে হবে কেন এই ভুয়ো সংঘর্ষ মামলার তদন্তে এত সময় প্রয়োজন হচ্ছে। ঠিক কী কারণে তদন্তে এতো দেরী হচ্ছে। উল্লেখ্য, কিছুদিন আগেই সিবিআই আদালতে জানিয়েছিলো যে অবিলম্বেই তারা আদালতে সাতটি ভুয়ো সংঘর্ষ মামলার চার্জশিট জমা করবে। কিন্তু আশ্চর্জনকভাবেই এখনও অবধি তাঁরা চারটি সংঘর্ষের বিষয়েও চার্জশিট জমা করতে সমর্থ হয়নি।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই বিষয়ে এদিন আদালতে শুনানির সময়ে আদালত সিবিআইয়ের আইনজীবী অতিরিক্ত সলিসিটার জেনারেল মনিন্দর সিংকে তীব্র ভর্ৎসনা করে প্রশ্ন করে যে যখন ২৭ শে জুলাইয়ের মধ্যে এই মামলাগুলির চার্জশিট সিবিআইএর আদালতে পেশ করার নির্দেশ দেওয়া হয়েছিলো তখন আদালতের নির্দেশকে অগ্রাহ্য করে কেন সিবিআই এদিন অবধি চার্জশিট পেশ করতে ব্যর্থ হলো? এই প্রশ্নের জবাবে কার্যতই নিশ্চুপই থেকেছেন তদন্তকারী সংস্থার আইনজীবি। মূলত সেই কারণেই সমন পাঠিয়ে সিবিআই প্রধানকে তলব করলো সুপ্রিম কোর্ট।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!