এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > সিবিআইয়ের মুকুটে নতুন পালক! এবার বিদেশ থেকেও প্রশিক্ষণ দেওয়ার জন্য আসতে চলেছে আমন্ত্রণ

সিবিআইয়ের মুকুটে নতুন পালক! এবার বিদেশ থেকেও প্রশিক্ষণ দেওয়ার জন্য আসতে চলেছে আমন্ত্রণ

গত বুধবারই সন্ধ্যায় কলকাতায় আসেন বাংলাদেশের নতুন বিদেশমন্ত্রী ড: এ কে আবদুল মোমিন। আর বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরফে দূত হিসাবে দেশে সেই বাংলাদেশের বিদেশমন্ত্রী মোমিনের এই সফর অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে বিশেষজ্ঞরা।

জানা গেছে, বুধবার বাংলাদেশের বিদেশমন্ত্রী কোলকাতায় নামার সাথে সাথেই তাঁকে স্বাগত জানান কোলকাতার উপর রাষ্ট্রদূত তৌফিক হোসেন, মনসুর আলম বিপ্লব, মোফৎকার ইকবাল, বি এম জামাল, শেখ শাফিনুল হক সহ অন্যান্যরা। আর সেখানেই উপস্থিত সকলের কাছ থেকে ভারত এবং রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে খোঁজখবর নেন বাংলাদেশের বিদেশমন্ত্রী।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

অন্যদিকে বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন বাংলাদেশের বিদেশমন্ত্রী ডঃ এ কে আবদুল মোমিন। পাশাপাশি দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়, বর্তমান বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ, রাজ্যসভার কংগ্রেসের বিরোধী দলনেতা গুলাম নবি আজাদের সাথেও বৈঠক করতে পারেন তিনি।

আর বাংলাদেশের বিদেশমন্ত্রীর এই সফরে ঠিক কোন কোন বিষয়ে আশার বাণী শোনা যায় এখান সেদিকেই তাকিয়ে সকলে।

Top
error: Content is protected !!