এখন পড়ছেন
হোম > জাতীয় > সিবিআই তদন্তের দাবিতে অনড় মৃত ছাত্রদের পরিবার আওয়াজ তুললেন বিজেপির সভা থেকেও

সিবিআই তদন্তের দাবিতে অনড় মৃত ছাত্রদের পরিবার আওয়াজ তুললেন বিজেপির সভা থেকেও

এতদিন নিজেদের মত করেই ছেলের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি তুলেছিল ইসলামপুরের দাড়িভিটের গন্ডগোলে নিহত দুই ছাত্র তাপস বর্মন এবং রাজেশ সরকারের পরিবার। কিন্তু আর নয়, শনিবার ইসলামপুরের কোর্ট মাঠে বিজেপির সভা থেকে সেই নিহত দুই ছাত্রের পরিবারই ফের আওয়াজ তুললেন সিবিআই তদন্তের জন্য।

প্রসঙ্গত উল্লেখ্য, এদিন প্রত্যেকের নজড় ছিল যে দাড়িভিটে নিহত দুই ছাত্রের পরিবারের তরফ থেকে কেউ এই বিজেপির সভামঞ্চে উপস্থিত হয় কি না! আর সকলের সেই সন্দেহকে সত্যি করে এদিন সেই সভায় মৃত ছাত্র রাজেশের বাবা নীলরতন সরকার এবং অপর ছাত্র তাপস বর্মনের মা ঝর্না বর্মন উপস্থিত ছিলেন। সূত্রের খবর, এদিনের সভায় সেই মৃত দুই ছাত্রের পরিবারের পক্ষ থেকে কেউ বক্তব্য না রাখলেও পরে রাজেশ বর্মনের বাবা এবং তাপস বর্মনের মা বলেন, “আমাদের ছেলে হারানোর ব্যাথা বিজেপিই বুঝতে পেরেছে। তাই এই সভায় আমরা উপস্থিত হয়েছি। প্রত্যেকেই সিবিআই তদন্ত চায়।”

অন্যদিকে বিজেপির এদিনের এই সভায় রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রের স্বাস্থমন্ত্রী জেপি নাড্ডা। বক্তব্য রাখতে গিয়ে তিনি এই ইসলামপুরের মৃত দুই ছাত্রের ময়নাতদন্তের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তোলেন। তিনি বলেন, “আমি দেশের স্বাস্থ্যমন্ত্রী। যতদূর জানি, সূর্যাস্তের পর ময়নাতদন্তের নিয়ম নেই। কিন্তু এখানে রাতে ময়নাতদন্ত করে সত্যকে হত্যা করা হয়েছে।” অন্যদিকে এদিন নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে রাজ্য সরকারকে তুলোধোনা করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

সূত্রের খবর, কেন্দ্রীয় মন্ত্রী জেপি নাড্ডার জন্য জেলার সার্কিট হাউস চেয়েও পাওয়া না যাওয়ায় এদিন রাজ্য প্রশাসনের প্রতি ক্ষোভ উগড়ে দিয়ে দিলীপ ঘোষ বলেন, “দিন বদলে যাবে যদিন আপনারা সার্কিট হাউস, গেষ্টহাউসের জন্য আবেদন করবেন সেদিন জল না খাইয়ে রাস্তায় দাড় করিয়ে রাখব। আমার ওপরে সাতবার আক্রমন হয়েছে। পুলিশ দিয়ে কেস দেওয়া হচ্ছে। যদিন পুলিশ সরে যাবে পিঠের চামড়া তুলে নুন মাখিয়ে দেব।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পাশাপাশি দাড়িভিটের এই ঘটনাকে রাজ্য জুড়ে সরকারের বিরুদ্ধে আন্দোলনের রুপ দিতেও দলীয় কর্মীদের আহ্বান জানান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এছাড়াও এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি তোলেন তিনি। সব মিলিয়ে এবার বিজেপির সভায় উপস্থিত হয়ে ফের সিবিআই তদন্তের দৃবিতে সরব হয়ে রাজ্য সরকারকে চাপে ফেলে দিলেন ইসলামপুরের দাড়িভিটে মৃত দুই ছাত্র রাজেশ সরকার এবং তাপস বর্মনের পরিবার।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!