এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বাকি দুই কেন্দ্রের প্রার্থী নিয়ে জল্পনার মাঝেই মোদীর ব্রিগেড নিয়ে সাজো সাজো রব গেরুয়া শিবিরের অন্দরে

বাকি দুই কেন্দ্রের প্রার্থী নিয়ে জল্পনার মাঝেই মোদীর ব্রিগেড নিয়ে সাজো সাজো রব গেরুয়া শিবিরের অন্দরে

আসন্ন লোকসভা নির্বাচনে রাজ্যে গেরুয়া ঝড় তুলতে আগামী 3 এপ্রিল কলকাতার ব্রিগেড সভা করতে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর প্রধানমন্ত্রীর এই সভায় দক্ষিণবঙ্গের 34 টি লোকসভা আসনের 34 জন প্রার্থীকে সেই মঞ্চে হাজির করিয়ে সাধারণের কাছে সেই প্রার্থীদের জয়যুক্ত করার আহ্বান জানানোর কথা রয়েছে নরেন্দ্র মোদির।

কিন্তু আশ্চর্যজনকভাবে রাজ্যের বেশ কিছু কেন্দ্রে প্রার্থী ঘোষণা করলেও এখনও পর্যন্ত পুরুলিয়া এবং বর্ধমান দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থীর নাম না ঘোষণা হওয়ায় তৈরি হয়েছে প্রবল বিভ্রান্তি। ফলে দক্ষিণবঙ্গের 34 জন প্রার্থীকে ভোট দেওয়ার জন্য সাধারণ মানুষের কাছে আবেদন জানালেও এখনও পর্যন্ত রাজ্যের দক্ষিণবঙ্গে 32 টি আসনে বিজেপি প্রার্থী ঘোষণা করায় সেই মঞ্চে 34 জনের মধ্যে 32 জন প্রার্থী উপস্থিত থাকবেন, আর দুই জন কেন্দ্রের প্রার্থী কি অনুপস্থিতই রয়ে যাবেন তা নিয়ে বিভিন্ন মহলে তৈরি হয়েছে ধোঁয়াশা।

কেননা নরেন্দ্র মোদির কলকাতার ব্রিগেড সমাবেশে মূল মঞ্চের পাশাপাশি দুই দিকে আরও দুটি মঞ্চ করা হচ্ছে। যেখানে দক্ষিণবঙ্গের সমস্ত জেলার বিজেপি সভাপতিদের পাশাপাশি সেখানকার 34 টি লোকসভা আসনে দলীয় প্রার্থীদের বসার ব্যবস্থা করা হবে। ফলে মঞ্চে 32 নাকি 34 টি চেয়ার থাকবে তার নিয়েও বিজেপির একাংশ কর্মী-সমর্থক প্রশ্ন তুলতে শুরু করেছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে ভোটের ঘোষণার 48 ঘণ্টা পার হতে না হতেই তৃণমূল তাদের প্রার্থী ঘোষণা করলেও কেন এখনও রাজ্যের সব কেন্দ্রে প্রার্থী দিতে পারল না বিজেপি, তা নিয়ে দলের নিচুতলার অনেক কর্মী সমর্থকদের মনেই ক্ষোভ-বিক্ষোভ ছড়িয়ে পড়েছে। কবে পুরুলিয়া এবং বর্ধমান দুর্গাপুর কেন্দ্রে তাদের প্রার্থী ঘোষণা হবে?

এদিন এই প্রসঙ্গে বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু বলেন, “আমাদের দল একটি সর্বভারতীয় রাজনৈতিক দল। কোনো আঞ্চলিক দলের মত দু একজনের সাথে আলোচনা করে প্রার্থী তালিকা তৈরি হয় না। আজ রবিবার কিংবা সোমবারের মধ্যেই বাংলার দুটি লোকসভা কেন্দ্রের প্রার্থী তালিকা প্রকাশিত হয়ে যাবে।”

এদিকে গতকাল প্রধানমন্ত্রীর এই ব্রিগেড সমাবেশের জন্য তার নিরাপত্তার দায়িত্বে থাকা স্পেশাল প্রটেকশন গ্রুপের কর্তারা শহরে এসে বৈঠক করেছেন বলে জানা গেছে। পাশাপাশি প্রধানমন্ত্রীর এই সভায় প্রখর রৌদ্রে যাতে কেউ অসুস্থ না হয়ে পড়ে তার জন্য দর্শকদের মাথার উপর অত্যাধুনিক ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও জলের পাউচ এবং 4 লক্ষ বিস্কুটের আয়োজন করা হয়েছে বলে খবর। এদিন প্রধানমন্ত্রীর এই সভাস্থল পরিদর্শন করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, মুকুল রায় এবং কৈলাস বিজয়বর্গীয়রা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!