এখন পড়ছেন
হোম > খেলা > কি হল মোহনবাগানের খেলার ফল? কি দাঁড়াল কলকাতা লীগ টেবিলের শেষ অবস্থা?

কি হল মোহনবাগানের খেলার ফল? কি দাঁড়াল কলকাতা লীগ টেবিলের শেষ অবস্থা?

বিশ্বকাপ শেষ – এবার শুরু বাঙালির নিজস্ব আবেগের কলকাতা প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগ। মেসি-রোনাল্ডো ছেড়ে বাঙালি এবার ব্যস্ত মোহনবাগান-ইস্টবেঙ্গল-মহামেডানের খুঁটিনাটি নিয়ে। লাল-হলুদ শিবির আটে আট করবে – নাকি সবুজ-মেরুন শিবির কাটাবে আট বছরের খরা – নাকি ওস্তাদের মার দেবে সাদা-কালো ব্রিগেড – এই নিয়ে জল্পনার অন্ত নেই কলকাতা ময়দানে।

আর তাই সেই দুর্ধর্ষ লড়াইয়ের ওঠানামার গতিপ্রকৃতি আপনাদের সামনে তুলে আনার চেষ্টা করছে প্রিয় বন্ধু মিডিয়া। প্রতি দিনের শেষে কি দাঁড়াল কলকাতা প্রিমিয়ার ডিভিশনের শেষ চিত্র – তা পুঙ্খানুপুঙ্খভাবে তুলে ধরার প্রয়াস চালাব আমরা। আজ কলকাতা প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগে তিন প্রধানের অন্যতম মোহনবাগানের খেলা ছিল।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

মোহনবাগান মাঠেই সবুজ-মেরুন ব্রিগেডের মুখোমুখি হয়েছিল জর্জ টেলিগ্রাফ। আজ শুরু থেকেই তিন বিদেশিকে খেলেন কোচ শঙ্করলাল, কিন্তু তাতেও প্রথমার্ধে গোলের দরজা খোলে না। এরপর দ্বিতীয়ার্ধে মেহতাব হোসেনকে মাঠে নামাতেই খেলার মোড় ঘোরে। মেহতাব-তীর্থঙ্কর জুটির দাপটে ঝাঁঝ বাড়ে আক্রমনে।

অবশেষে ডানদিক থেকে তীর্থঙ্করের বাঁ-পায়ের বাড়ানো অনবদ্য সেন্টারে ম্যাচের ৭২ মিনিটে হেডে গোল করে যান স্ট্রাইকার ডিপান্ডা ডিকা। ওই একমাত্র গোলেই মেরিনার্সরা ঘরে তোলে ৩ পয়েন্ট। আজকের জয়ের ফলে ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে আবার লীগ তালিকায় শীর্ষে চলে গেল। আর আজকের এই ম্যাচের পর সর্বশেষ পয়েন্ট তালিকা দাঁড়াল নিম্নরূপ –

আপনার মতামত জানান -
Top