এখন পড়ছেন
হোম > খেলা > শীর্ষে উঠল মোহনবাগান, আর কি পরিবর্তন হল কলকাতা লীগ টেবিলের – জেনে নিন বিস্তারিত

শীর্ষে উঠল মোহনবাগান, আর কি পরিবর্তন হল কলকাতা লীগ টেবিলের – জেনে নিন বিস্তারিত

বিশ্বকাপ শেষ – এবার শুরু বাঙালির নিজস্ব আবেগের কলকাতা প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগ। মেসি-রোনাল্ডো ছেড়ে বাঙালি এবার ব্যস্ত মোহনবাগান-ইস্টবেঙ্গল-মহামেডানের খুঁটিনাটি নিয়ে। লাল-হলুদ শিবির আটে আট করবে – নাকি সবুজ-মেরুন শিবির কাটাবে আট বছরের খরা – নাকি ওস্তাদের মার দেবে সাদা-কালো ব্রিগেড – এই নিয়ে জল্পনার অন্ত নেই কলকাতা ময়দানে।

আর তাই সেই দুর্ধর্ষ লড়াইয়ের ওঠানামার গতিপ্রকৃতি আপনাদের সামনে তুলে আনার চেষ্টা করছে প্রিয় বন্ধু মিডিয়া। প্রতি দিনের শেষে কি দাঁড়াল কলকাতা প্রিমিয়ার ডিভিশনের শেষ চিত্র – তা পুঙ্খানুপুঙ্খভাবে তুলে ধরার প্রয়াস চালাব আমরা। আজ কলকাতা প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগে দুটি খেলা ছিল।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

দিনের প্রথম ম্যাচে ছিল পাঠচক্র ও টালিগঞ্জ অগ্রগামীর মধ্যে। ক্রোয়েশিয়ান ফুটবলার অ্যান্তো পেজিসের জোড়া গোলে পাঠচক্র ঘরে তোলে মূল্যবান তিনটি পয়েন্ট। দিনের দ্বিতীয় খেলাটি ছিল মোহনবাগানের সঙ্গে লীগশীর্ষে থাকা রেনবো এফসির। জমজমাট ম্যাচে প্রথমার্ধে অভিজিৎ সরকারের দুরন্ত ফ্রীকিকে ৪১ মিনিটের মাথায় এগিয়ে যায় রেনবো।

দ্বিতীয়ার্ধের খেলা শুরু হওয়ার কিছুক্ষনের মধ্যেই কোচ শঙ্করলাল নামান অভিজ্ঞ মেহতাব হোসেনকে। আর দীর্ঘদিন বাদে সবুজ-মেরুন জার্সি গায়ে চাপানো মেহতাব মাঠে নামতেই ফুল ফোটাতে থাকে বাগান-ব্রিগেড। মাঠে নামার দুমিনিটের মধ্যেই মেহতাবের দূরন্ত ফ্রীকিক আর তার থেকে ডিকা হেডে ১-১ করেন। এরপর ম্যাচের ৬৭ মিনিটে অভিষেকের দুরন্ত শট বাগানকে ২-১ এ এগিয়ে দেয়।

৪ মিনিট বাদেই মেহতাবের কর্নার থেকে সবুজ-মেরুনকে অপ্রতিরোধ্য ৩-১ ফলে এগিয়ে দেন আজাহার। এরপর অবশ্য রেনবোর বিদেশী ফুটবলার ম্যাচের ৮২ মিনিটে ব্যবধান কমিয়ে ৩-২ করেন, কিন্তু এরপর আর কোনো দলই কোনো গোল করতে পারেনি। মোহনবাগান শেষপর্যন্ত ওই ৩-২ ফলেই জিতে যায়। আর আজকের দুটি ম্যাচের পর সর্বশেষ পয়েন্ট তালিকা দাঁড়াল নিম্নরূপ –

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!