এখন পড়ছেন
হোম > রাজ্য > সিএএ নিয়ে দেশে বিভ্রান্তিমূলক প্রচার করছেন মমতা ও রাহুল, বড়সড় অভিযোগ অমিত শাহের

সিএএ নিয়ে দেশে বিভ্রান্তিমূলক প্রচার করছেন মমতা ও রাহুল, বড়সড় অভিযোগ অমিত শাহের

সিএএ নিয়ে দেশে বিভ্রান্তিমূলক প্রচার করছেন মমতা ও রাহুল বড়সড় অভিযোগ তুললেন অমিত শাহ।দুদিন হল সরকারি বিজ্ঞপ্তির মাধ্যমে সারা দেশে লাগু করা হয়েছে নাগরিকত্ব সংশোধনী আইন। আর এর মাঝেই প্রধান মন্ত্রী কলকাতায় এসেছিলেন। আর তাঁর সফরকে কেন্দ্র করে বিক্ষোভ দেখা যায় কলকাতায়।আর সেই নিয়েই এবার তৃণমূল কংগ্রেস এবং কংগ্রেসকে আক্রমণ শানালেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা যাচ্ছে এদিন তিনি বলেন, সিএএ নিয়ে দেশে বিভ্রান্তিমূলক প্রচার করছে তৃণমূল ও কংগ্রেস। তিনি এদিন তৃণমূল ও কংগ্রেসের দিকে রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন যে, “নাগরিকত্ব সংশোধনী আইনে এমন কোনও বিধান দেখানো হোক, যেখানে কারও নাগরিকত্ব হরনের কথা বলা হয়েছে।” সাথে তিনি দাবি করেন যে, “ভারতে আসা পাকিস্তানের হিন্দু, শিখ, খ্রিস্টান, বুদ্ধিস্টদেরও সমান অধিকার রয়েছে এই দেশে। সিএএ-র মাধ্যমে তাঁদের নাগরিকত্ব দেওয়া হবে ”

সাথেই এদিন মধ্যপ্রদেশের জব্বলপুরের সভা থেকে অমিত শাহ মমতা বন্দ্যোপাধ্যায় এবং রাহুল গান্ধীকে চ্যালেঞ্জ জানিয়ে বলেন ,”তাঁরা সংশোধিত নাগরিকত্ব আইন থেকে কোনও একটা অংশ খুঁজে বের করে দেখাক যেখানে বলা হয়েছে, কারও নাগরিকত্ব হরণ করা হবে।”

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!