এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > ব্যর্থ দিদিকে বলো? পুরোভোটেও গেরুয়া চমক? বিজেপি কর্মী-সমর্থকদের সুখবর শোনালেন নতুন নেতা

ব্যর্থ দিদিকে বলো? পুরোভোটেও গেরুয়া চমক? বিজেপি কর্মী-সমর্থকদের সুখবর শোনালেন নতুন নেতা


সম্প্রতি হয়ে যাওয়া রাজ্যের তিনটি বিধানসভা উপনির্বাচনে তৃণমূলের কাছে রীতিমতো পর্যুদস্ত হয় বিজেপি। নির্বাচনের আগে বিজেপি যেভাবে আত্মবিশ্বাস দেখিয়েছিল, এই তিনটি বিধানসভা কেন্দ্রে উপ নির্বাচনে জয়ের ব্যাপারে, নির্বাচনের ফল প্রকাশের পর দেখা যায়, রাজ্য বিজেপির আত্মবিশ্বাস পুরোপুরি তলানীতে গিয়ে ঠেকেছে। রাজ্য বিজেপির অন্দরে শুরু হয় হার নিয়ে কাটাছেঁড়া। তবে এরই মধ্যে বিজেপি শিবিরকে চাঙ্গা করতেই রাজনৈতিক মঞ্চে নেমেছেন বিজেপির সত্যজিৎ অধিকারী। আগামী বছরের শুরুতেই রাজ্যজুড়ে পুরভোট। আর সে ব্যাপারেই আশার বাণী শোনালেন তিনি।

সামনেই 2020 সাল আসতে চলেছে। আর 2020 তে রাজ্যজুড়ে শুরু হবে পুরভোট। সেই তালিকায় আছে পুরুলিয়া পুরসভাও। আর এই পুরসভাতে এবার জেতার লক্ষ্য স্থির করেছে বিজেপি। লোকসভা নির্বাচনে পুরুলিয়া লোকসভা বিজেপির দখলে এসেছে ইতিমধ্যেই। তাই এবার পুরুলিয়া নিয়ে তাঁদের আত্মবিশ্বাস অনেকটাই ওপরের দিকে। পুরুলিয়া পুরসভায় 23 টি আসনের মধ্যে প্রত্যেকটিকেই জেতার তালিকায় রাখছেন পুরুলিয়া শহর দক্ষিণ মন্ডলের সভাপতি সত্যজিৎ অধিকারী। বিজেপির লক্ষ্য হলো প্রান্তিক জায়গায় গিয়ে সেখানকার মানুষদের সাথে কথা বলা। এবং এলাকায় গিয়ে বিজেপির সংগঠন বাড়িয়ে তোলা। যে কাজ ইতিমধ‍্যে শুরু করেছে পুরুলিয়া বিজেপি সংগঠন।

পুরুলিয়ার 23 টি ওয়ার্ডের মধ্যে সত্যজিৎ অধিকারীর দায়িত্বে আছে মোট 12 টি ওয়ার্ড। আর এই ওয়ার্ডের পরিষেবা নিয়ে এবার মুখ খুললেন বিজেপি নেতা সত্যজিৎ অধিকারী। তিনি পরিষ্কার করে জানালেন, পরিষ্কার-পরিচ্ছন্নতার দিক থেকে শহর অনেক পিছিয়ে আছে। বড় রাস্তার দিকে যদিও সরকারের নজর পড়েছে। কিন্তু শহরের অলিতে গলিতে এখনো কোনো রকম সুযোগ-সুবিধা এসে পৌঁছায়নি। এপ্রসঙ্গে তিনি 4 ও 5 নম্বর ওয়ার্ডের কথা বিশেষ করে উল্লেখ করেছেন। সম্পূর্ণভাবে তিনি দাবি করেছেন ‘দিদিকে বল’ পুরুলিয়াতে ব্যর্থ হয়েছে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে, তিনি তৃণমূলের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ এনেছেন। আবাস যোজনার সুবিধা শুধুমাত্র তৃণমূলের দলের লোকেরা বা নেতাদের বাড়ির লোকেরা পেয়েছে বলে দাবি জানিয়েছেন তিনি। তবে সত্যজিৎ অধিকারীর গলায় এবার আসার সুর। পুরুলিয়া পুরভোটে বিজয়ী হবে বিজেপি বলে তিনি আশা প্রকাশ করেছেন। পুরভোটের জন্য পুরুলিয়ায় বুথ পর্যায় ইতিমধ্যে কমিটি গঠন সম্পন্ন হয়েছে বলে তিনি জানিয়েছেন। এর সাথে সত্যজিৎ অধিকারী জানিয়ে দিয়েছেন, যেখানে যে ফলই হোক না কেন, পুরভোটে পুরসভায় বিজেপি জিতবে। পুরুলিয়া শহরের দক্ষিণ মন্ডলী আশানুরূপ ফল করবে বলেই দাবি জানিয়েছেন তিনি।

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, খড়্গপুর কালিয়াগঞ্জ ও করিমপুরের বিধানসভা উপ নির্বাচনের ফল রীতিমতো নাড়িয়ে দিয়েছে রাজ্য বিজেপির অন্দরমহলকে। এহেন অবস্থায় সত্যজিৎ অধিকারীর মোটিভেশনাল বক্তব্য ভীষণভাবে কাজে দেবে রাজ্য বিজেপির অন্দরে। উপনির্বাচনের হারের ফলে রাজ্য বিজেপি কিছুটা কোণঠাসা হয়ে পড়েছে ঠিকই, তবে সামনে পুরনির্বাচনের দিকে লক্ষ্য রেখে আবার নতুন করে প্রস্তুতি নিতে শুরু করেছে বিজেপি। আপাতত রাজ্যে পুরসভার নির্বাচনের দিকে লক্ষ্য রেখে প্রস্তুত হচ্ছে রাজ্যের রাজনৈতিক দলগুলি। সমগ্র পরিস্থিতির ওপর নজর রাখবে তামাম রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!