এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > খড়গপুর সদরে তৃণমূল প্রার্থীর নাম ঘোষণা করলো শাসকদল, জেনে নিন

খড়গপুর সদরে তৃণমূল প্রার্থীর নাম ঘোষণা করলো শাসকদল, জেনে নিন


গত ২৫ সে অক্টোবর বাংলার ৩ আসনের উপনির্বাচনের জন্য নির্ঘন্ট ঘোষণা হয়ে যাওয়ার পর ৫ দিন পেরিয়ে গেলেও, কোনও দল সরকারিভাবে কোনো কেন্দ্রের জন্যই প্রার্থী ঘোষণা করতে পারে নি। ফলে, একাধিক নাম নিয়ে জল্পনা ছড়িয়েছিলো দলীয় স্তরেই। তবে, এই ৩ আসনের উপনির্বাচনকে অত্যন্ত গুরুত্ব দিচ্ছে শাসকদল তৃণমূল কংগ্রেস। কেননা লোকসভা নির্বাচনে ৪২-এ-৪২ এর স্লোগান তুলে, রীতিমত মুখ থুবড়ে পড়তে হয়েছিল তাদের।

অন্যদিকে, বিজেপিকে ‘গোল্লা’ দিতে গিয়ে তৃণমূল কর্মী-সমর্থকদের দেখতে হয়েছিল গেরুয়া শিবিরের ১৮ আসন জয়। এই পরিস্থিতিতে, ঘুরে দাঁড়াতে প্রশান্ত কিশোরকে নিয়োগ করা থেকে শুরু করে দিদিকে বলো – একাধিক পদক্ষেপ নিয়েছে শাসকদল। সেই পদক্ষেপের ফলে, আদতে কতটা ঘুরে দাঁড়ানো গেল, কার্যত তার পরীক্ষা হতে চলেছে এই উপনির্বাচনে। বিশেষ করে এই ৩ আসনের মধ্যে দুটি আসনেই – লোকসভা ভোটের নিরিখে বিপুল ভোটে এগিয়ে বিজেপি।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

নানা নামের জল্পনার মাঝেই এবার প্রার্থী ঘোষণা করলো শাসকদল তৃণমূল কংগ্রেস। এদিন তৃণমূলের তরফ থেকে ঘোষণা করা হয় আসন্ন খড়গপুর সদরে তৃণমূল প্রার্থী হচ্ছেন প্রদীপ সরকার।।খড়গপুর সদরে তৃণমূল প্রার্থী হচ্ছেন প্রদীপ সরকার। তিনি খড়গপুর পুরসভার চেয়ারম্যানও বটে। ২০১৬-র নির্বাচনে এই কেন্দ্রে নিকটবর্তী কংগ্রেস প্রার্থী জ্ঞান সিং সোহনপালকে হারিয়ে জিতেছিলেন দিলীপ ঘোষ। ২০১৯-এর লোকসভা নির্বাচনে তিনি মেদিনীপুর আসন থেকে নির্বাচিত হন। ফলে ওই আসনটি খালি হয়।এখন শুধুমাত্র অপেক্ষা শেষ হাসি হাসে কে তা দেখার।

 

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!