এখন পড়ছেন
হোম > জাতীয় > ছটি আসনে উপনির্বাচনের দিন ঘোষণা করল ইলেকশন কমিশন

ছটি আসনে উপনির্বাচনের দিন ঘোষণা করল ইলেকশন কমিশন

সম্প্রতি লোকসভা নির্বাচন সম্পন্ন হয়েছে। এবার রাজ্যসভায় ফাকা থাকা ছটি আসনের উপনির্বাচনের দিন ঘোষণা করল নির্বাচন কমিশন। জানা গেছে, বিহারের একটি, গুজরাতের দুটি এবং ওড়িশার তিনটি শূন্য থাকা আসনে আগামী 5 জুলাই এই ভোটগ্রহণ পর্ব সম্পন্ন হবে।

সকাল 9 টা থেকে বিকেল 4 টা পর্যন্ত এই ভোটগ্রহণ চলবে। তবে যে কটি আসনে উপনির্বাচন হবে, তার মধ্যে সবার নজর রয়েছে গুজরাতের দুটি আসনের দিকে। কেননা এই রাজ্য থেকেই সাংসদ হয়ে বর্তমানে লোকসভায় মন্ত্রী হয়েছেন অমিত শাহ এবং স্মৃতি ইরানি। আর তাই এই শূন্য আসনে ঠিক কি হয়, এখন সেদিকেই নজর সকলের।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

তবে স্মৃতি ইরানির ইস্তফার বিজ্ঞপ্তি জারি দেরি হওয়াতে কংগ্রেস নেতারা দাবি করেন, দুটি আসনে নির্বাচন আলাদা সময়ে করার ভাবনা হচ্ছে। যাতে দুবারে বিজেপি দুটি আসন পেতে পারে। তবে নির্বাচনের দিনক্ষণ কমিশনের পক্ষ থেকে ঘোষণা করায় কংগ্রেসের সেই অভিযোগ ঢোপে টিকল না বলেই মনে করছে রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!