এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > বিনামূল্যে বর্ধমানে স্বাস্থ্য শিবিরের আয়োজন সৌজন্যে শাসকদল

বিনামূল্যে বর্ধমানে স্বাস্থ্য শিবিরের আয়োজন সৌজন্যে শাসকদল

রাহুল রায়, পূর্ব বর্ধমান: পূর্ব বর্ধমানের কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের মেঝিয়ারী শাখার উদ্যোগে রবিবার বিনামূল্যে একটি স্বাস্থ্য শিবিরের আয়োজন করা হল মেঝিয়ারী সতীশচন্দ্র স্মৃতি উচ্চ বিদ্যালয়ে।এই স্বাস্থ্য শিবিরের উদ্বোধন করেন কাটোয়ার বিধায়ক রবীন্দ্রনাথ চ্যাটার্জ্জী।কলকাতা দুজন ডাক্তার ও কাটোয়া মহকুমা হাসপাতালের নয়জন ডাক্তার এই শিবিরে উপস্থিত থেকে মানুষদের স্বাস্থ্য সম্পর্কে সুপরামর্শ দেন।

কলকাতার দুজন ডাক্তারের নাম হল ডাঃ দিগন্ত মণ্ডল, ডাঃ সুমন্ত মণ্ডল। কাটোয়া মহকুমা হাসপাতালের নয়জন ডাক্তারের নাম হল ডাঃ সন্দীপ পাড়ি,ডাঃ দীপঙ্কর দে,ডাঃ সুশান্তবরণ দত্ত,ডাঃ বাণীব্রত আচার্য,ডাঃবিশ্বজিৎ মজুমদার,ডাঃ অয়ন রায়,ডাঃ সত্যব্রত বুট,ডাঃ সুপ্রিয় ভাওয়াল,ডাঃ আমানত মহম্মদ।

এই শিবিরে উপস্থিত ছিলেন কাটোয়া ২নং ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুব্রত মজুমদার, তৃণমূল নেতা পিণ্টু মণ্ডল,কাটোয়া মহকুমা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রণজিৎ চ্যাটার্জ্জী সহ প্রমুখও।কাটোয়ার দুর্গা মেডিক্যাল বিনামূল্যে রক্তের গ্রুপ, সুগার ও ইউরিক এ্যাসিড টেস্ট করান শিবিরের উপস্থিত মানুষদের।দলমত নির্বিশেষে সর্বোস্তরের প্রায় ১২০০-১৫০০জন মানুষের স্বাস্থ্য পরীক্ষা করা হয়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!