এখন পড়ছেন
হোম > অন্যান্য > চাকরি > সরকারি চাকরির হাহাকারের যুগেও বিজ্ঞাপন দিয়ে কর্মী পাওয়া যাচ্ছে না বর্ধমানে

সরকারি চাকরির হাহাকারের যুগেও বিজ্ঞাপন দিয়ে কর্মী পাওয়া যাচ্ছে না বর্ধমানে

সারা রাজ্যে বেকার সমস্যার যন্ত্রনায় যখন ভুগছে অনেকেই ঠিক তখনই সেই বেকারদের যন্ত্রনা মেটাতে শূন্যপদ থাকলেও নেই কোনো প্রার্থী। গত 2017 সালের 20 নভেম্বর পূর্ব বর্ধমান জেলার সমাজকল্যান দপ্তরের নিয়োগের জন্য প্রথমবার বিজ্ঞপ্তি দিলেও কোনো যোগ্য প্রার্থী পাওয়া না যাওয়ায় এবার ফের 26 জুলাই থেকে 14 আগষ্ট পর্যন্ত মেয়েদের হোমের জন্য চারটি পদের নিয়োগের বিজ্ঞপ্তিতে চাকরিপ্রার্থীদের আবেদনের সুযোগ দিল জেলা প্রশাসন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

তবে সমস্ত পদে আদৌ যোগ্য প্রার্থী পাওয়া যাবে কি না সে নিয়েও সংশয়ে রয়েছে জেলার প্রশাসনিক কর্তারা। সূত্রের খবর, গত বছর নভেম্বর মাসে বর্ধমানে আটটি পদের একটি বিজ্ঞপ্তি দিলেও তার মধ্যে দুজন চাকরি ছেড়ে দেয় যার ফলে ফের ওই পদে চারজনকে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। জানা গেছে, এবারে প্যারামেডিক্যাল, অ্যাকাউন্ট্যান্ট. হেল্পার ও হাউস কিপার পদে নিয়োগের জন্য এবার বিজ্ঞপ্তি জারি করা হচ্ছে। প্যারামেডিক্যালের জন্য উচ্চ মাধ্যমিক পাশ এবং নার্সিং বা ফার্মাসি যোগ্যতা থাকতে হবে।

যার বেতন 9000 টাকা। হাউসকিপারের জন্য 14 হাজার, যার বয়সসীমা 21 থেকে 40 বছর। হেল্পার ও হাউস কিপার পদে 6000 টাকা মাইনে দেওয়া হবে। এ প্রসঙ্গে জেলার সমাজকল্যান আধিকারিক প্রশান্তকুমার রায় বলেন, “বামচাঁদাইপুরে আমাদের মেয়েদের হোমে কর্মী নিয়োগ হবে।” জানা গেছে, এই মহিলা হোমে মহিলা প্রার্থীদেরই নিয়োগ করা হবে। সব মিলিয়ে সরকারি চাকরির বিজ্ঞাপন দিয়ে এখন শূন্যপদ পূরন হয় কি না সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!