এখন পড়ছেন
হোম > রাজ্য > ব্রিগেডের সভা সফল করতে নয়া পরিকল্পনা শাসকদলের

ব্রিগেডের সভা সফল করতে নয়া পরিকল্পনা শাসকদলের

আগামী 2019 সালের লোকসভা নির্বাচনের আগে কেন্দ্র থেকে বিজেপিকে সরাতে উদ্যোগী তৃণমূল সুপ্রিমো তথা বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইজন্য সারা দেশজুড়ে অবিজেপি দলগুলিকে নিয়ে বিরোধী মহাজোটও গড়ে তোলা হয়েছে।

আর 2019 এর লোকসভা নির্বাচনের আগে বিজেপিকে কিছুটা কাবু করতে আগামী 19 জানুয়ারি কোলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে এক ঐতিহাসিক জনসভা ডাক দিয়েছে তৃনমূল কংগ্রেস। যেই জনসভায় আসার ব্যাপারে সম্মতি জানিয়েছেন দেশের প্রায় বিজেপি বিরোধী সবকটা রাজনৈতিক দলই।

এদিকে এই জনসভাকে সফল করতে রাজ্যের বিভিন্ন জেলায় সেই সমাবেশের সমর্থনে প্রচার করতে মাঠে নেমে পড়েছেন তৃণমূলের অভিষেক বন্দ্যোপাধ্যায়, শুভেন্দু অধিকারীরা। তবে শুধু জেলাতেই নয়, খোদ মহানগরীর রাস্তাতেও এই ব্রিগেডের সমর্থনের প্রচারের জন্য মাঠে নামছে শাসকদল।

সূত্রের খবর, আগামী 10 জানুয়ারি এই ব্রিগেড সমাবেশের সমর্থনে কলকাতার পার্ক সার্কাস ময়দান থেকে হাজরা মোড় পর্যন্ত একটি মহামিছিলের আয়োজন করার কথা ঘোষণা করেছে তৃণমূল কংগ্রেস। এদিন এই প্রসঙ্গে তৃণমূল মহাসচিব কথা রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় বলেন, “আগামী লোকসভা নির্বাচনের পটভূমিকায় মমতা বন্দ্যোপাধ্যায় ডাকা ব্রিগেড সমাবেশ অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই সাংগঠনিক প্রস্তুতির সাথে সাথে রাজ্যের প্রতিটি বুথে বিজেপি বিরোধিতার রাজনৈতিক বার্তা পৌঁছে দেওয়ার কাজও সেরে ফেলতে বলা হয়েছে।”

জানা গেছে, মহানগরীর এই মিছিলে তৃণমূলের মন্ত্রী-সাংসদ থেকে শীর্ষ স্তরের নানা নেতাকর্মীরাও উপস্থিত থাকবেন। ইতিমধ্যেই জেলায় জেলায় এই ব্রিগেডের সমর্থনের ফ্লেক্স ও ব্যানার পাঠিয়ে দিয়েছে রাজ্যের শাসকদল। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, আগামী 19 জানুয়ারির এই ব্রিগেড সমাবেশ তৃণমূলের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -
কেননা এই সমাবেশের মঞ্চ থেকে কেন্দ্রের মসনদ থেকে বিজেপিকে উৎখাতের ডাক দেবেন তৃনমূল সুপ্রিমো। তাই সেই সমাবেশে রেকর্ড সংখ্যক জনসভা করে কেন্দ্রের বিজেপি সরকারকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে চায় রাজ্যের শাসকদল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!