এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ব্রিজ এর ব্যাবস্থা জানানোর জন্য নিজের হোয়াটস অ্যাপ নম্বর দিয়ে বিপদে পড়লেন ফিরহাদ হাকিম

ব্রিজ এর ব্যাবস্থা জানানোর জন্য নিজের হোয়াটস অ্যাপ নম্বর দিয়ে বিপদে পড়লেন ফিরহাদ হাকিম

এক বিপদকে এড়ানোর জন্য পদক্ষেপ নিলেও অন্য বিপদে পড়ে সমস্যায় জেরবার রাজ্যের পুর এবং নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। রাজ্যে একের পর এক ব্রীজ দুর্ঘটনা হলে তা বন্ধ করতে বা সেই ব্যাপারে আগেবাগেই পদক্ষেপ নিতে গত বৃহস্পতিবার কোলকাতার একাধিক ব্রীজ পরিদর্শন করেন তিনি। আর এরপরই রাজ্যের কোথায় কোন ব্রিজ খারাপ তা জানার জন্য নিজের হোয়াটসঅ্যাপ নম্বরটি জনসাধারনকে দেন ফিরহাদ হাকিম। মন্ত্রীর এই নম্বরটি হল-9830037493।

যেখানে কোনো ব্রীজের ফাটল দেখলে ছবি সহ তা নিজের হোয়াটসঅ্যাপ নম্বরে পাঠানোর আর্জি জানান মন্ত্রী। কিন্তু যেই বিষয়ে অভিযোগ জানানোর জন্য এই হোয়াটস অ্যাপ নম্বর সেই বেষয় আলোচনা তো দূর অস্ত উল্টে পুরমন্ত্রীর এই নম্বরে মিনিটে মিনিটে আসছে ম্যাসেজ। কোনো ব্রীজের ফাটল নিয়ে নয়, কখনও সকাল-সন্ধ্যায় শুভেচ্ছা তো কখনও চাকরির আবেদন। কেউ কেউ তো আবার নিজের বাড়ির সামনে ফ্লাইওভারের আবেদন করেছেন মন্ত্রীর এই হোয়াটস অ্যাপে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা গেছে, ইতিমধ্যেই তিনহাজারের বেশি ম্যাসেজে রিতীমত রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের মোবাইলটি এখন হ্যাং করতে শুরু করেছে। উপায় না দেখে এখন বাধ্য হয়ে ট্যাবে হোয়াটসঅ্যাপ ডাউনলোড করেছেন তিনি। এদিন এই প্রসঙ্গে পুরমন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, “এভাবে সরকারি কাজে ব্যাঘাত ঘটছে।এরকম চলতে থাকলে আসল তথ্যই পাওয়া যাবে না।” সব মিলিয়ে ব্রীজে ফাটল রুখতে আগেভাগে পদক্ষেপ নেওয়ার জন্য নিজের হোয়াটসঅ্যাপ নম্বর জনগনকে দিয়ে প্রবল সমস্যায় রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!