এখন পড়ছেন
হোম > খেলা > কোপা আমেরিকায় সাম্বা ঝড়ে উড়ে গেলেন মেসিরা, ফাইনালে গেল ব্রাজিল

কোপা আমেরিকায় সাম্বা ঝড়ে উড়ে গেলেন মেসিরা, ফাইনালে গেল ব্রাজিল

চিংড়ি-ইলিশ, মোহনবাগান-ইস্টবেঙ্গল, তৃণমূল-বিজেপির মত বাঙালির আরও একটি প্রিয়তম লড়াইয়ের নাম ব্রাজিল-আর্জেন্টিনার ফুটবল মাঠের যুদ্ধ। এই দিনও গোটা পশ্চিমবঙ্গ আড়াআড়ি দুভাগে বিভক্ত হয়ে যায়। একদল সবুজ-হলুদের ব্রাজিল ভক্ত, তো অপরদল নীল-সাদা আর্জেন্টিনার। কিন্তু, আজ কোপা আমেরিকার সেমিফাইনালে আর্জেনিটনাকে ২-০ গোলে পরাজিত করে কোপা আমেরিকা ফাইনালে চলে গেল ব্রাজিল।

ব্রাজিলের হয়ে গোল দুটি করেন গ্যাব্রিয়েল জেসস এবং রবার্টো ফিরমিনো। যদিও ম্যাচে সমতায় ফেরার সুযোগ পেয়েছিল আর্জেন্টিনা। কিন্তু, সার্জিও আগুয়েরো এবং লিয়েনেল মেসি যে দুটি মিস করেন তাতে স্বপ্নভঙ হয় নীল-সাদা সমর্থকদের। আগামী রবিবার ফাইনালে, গতবারের চ্যাম্পিয়ন চিলি ও পেরুর মধ্যে হওয়া দ্বিতীয় সেমিফাইনালের বিজয়ীর বিপক্ষে খেলবে ব্রাজিল।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এর আগে কোপায় আর্জেন্টিনা ব্রাজিলের কাছে পরপর তিনবার হারার পর, আশায় ছিল এবারে কিছু করে দেখাবেন বার্সেলোনার হয়ে দুর্দান্ত ফর্মে থাকা লিওলেন মেসি। কিন্তু আবার তিনি প্রমান করে দিলেন – বার্সেলোনার হয়ে ম্যাথ কাঁপালেও, দেশের জার্সির চাপ নিতে ব্যর্থ! ফলে অবসর ভেঙে ফিরে এলেও আরও একবার আন্তর্জাতিক স্তরে আর্জেন্টিনার ভক্তদের হতাশই করলেন ফুটবলের ‘রাজপুত্র’ লিওলেন মেসি।

যদিও আগামী বছর আবার একবার সুযোগ পাবেন তিনি আন্তর্জাতিক মঞ্চে আর্জেন্টিনার জন্য কিছু একটা করার জন্য। কেননা আগামী বছর আবার বসবে কোপা আমেরিকার আসর (গত পাঁচ বছরে চতুর্থবার!)। গতকালের খেলায় ব্রাজিল ১৯ মিনিটের মাথায় প্রথম এগিয়ে যায়, যখন গোল করেন গ্যাব্রিয়েল জেসস। যদিও একক কৃতিত্বে বলটি সাজিয়ে দিয়েছিলেন আলভেজ। পরে ব্রাজিলের হয়ে ব্যবধান বাড়ান রবার্টো ফিরমিনো।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!