এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বর্তমান রাজ্য সরকারের জন্য রাজ্যের যেকোনো পুলিশ অফিসারের কি হাল হবে ফাঁস করলেন ভারতী ঘোষ – জেনে নিন বিস্তারিত

বর্তমান রাজ্য সরকারের জন্য রাজ্যের যেকোনো পুলিশ অফিসারের কি হাল হবে ফাঁস করলেন ভারতী ঘোষ – জেনে নিন বিস্তারিত

বর্তমানে পশ্চিমবঙ্গের রাজনীতিতে সিবিআই ভার্সেস রাজীব কুমার প্রচন্ড আলোড়ন সৃষ্টিকারী একটি বিষয়। হাইকোর্ট থেকে অর্ডার পাওয়ার পরেই সিবিআই রাজীব কুমার কে হাজিরা দিতে বলে। কিন্তু রাজীব কুমার হাজিরা না দিয়ে বেপাত্তা হয়ে যান। এখনো পর্যন্ত তাঁর কোনো খোঁজ পাওয়া যায়নি। এই প্রসঙ্গে প্রাক্তন আইপিএস অফিসার ভারতী ঘোষ সংবাদমাধ্যমের কাছে এদিন মুখ খুললেন।

বর্তমান বিজেপি নেত্রী ভারতী ঘোষ স্পষ্ট করে জানিয়ে দিলেন, বর্তমান রাজ্য সরকারের কথা শুনলে যে কোন আই পি এস অফিসারই চরম বিপদে পড়বে। রাজীব কুমার এর মতই হাল হবে তাঁদের।উল্লেখ‍্য, একটা সময় মুখ্যমন্ত্রীর খুব কাছের লোক বলে পরিচিত ছিলেন ভারতী ঘোষ। মুখ্যমন্ত্রীকে তিনি মা হিসেবে দেখতেন। কিন্তু পরবর্তী সময়ে রাজ্য সরকার তাঁর বিরুদ্ধে এবং তাঁর স্বামীর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে মামলা দায়ের করে। ফলে 2017 র ডিসেম্বরে ভারতী ঘোষকে চাকরি ছাড়তে হয়। এখান থেকেই রাজ্য সরকারের সাথে ভারতী ঘোষের বিচ্ছেদ পর্বের শুরু।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিন ভারতী ঘোষ রাজীব কুমারের বর্তমান পরিস্থিতির জন্য শুধুমাত্র মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেই দায়ী করেন। তিনি বলেন, বর্তমান সরকারের নানা অনৈতিক,বেআইনি কাজকর্মে ধামাচাপা দিতে গিয়েই রাজীব কুমারের এই হাল। সম্প্রতি রাজিব কুমারের বেপাত্তা প্রসঙ্গে ভারতী ঘোষ সিবিআইকে পরামর্শ দেন, ‘দিদিকে বল’ তে ফোন করার জন্য। তিনি মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে বলেন, একমাত্র দিদি জানে রাজীব কুমার এর বর্তমান আস্তানা। তাই ‘দিদিকে বল’ তে ফোন করলেই সিবিআই রাজীব কুমারের সন্ধান পাবে।

রাজীব কুমারকে কেন্দ্র করে বর্তমানে সিবিআই ও রাজ্য সরকারের মধ্যে চাপানউতোর চরমে। ইতিমধ্যে সিবিআই সমস্ত ঘটনা জানিয়ে দিল্লিতে উচ্চ পর্যায়ে রিপোর্ট করেছে। রাজীব কুমারকে নিয়ে পরবর্তী পদক্ষেপ সিবিআই কি গ্রহণ করে, সে দিকেই তাকিয়ে এখন সমগ্র রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!