এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > বুথের মধ্যে ফোনে কথা বলে বিতর্কে জড়ালেন বিজেপি প্রার্থী, তীব্র উত্তেজনা কেষ্ট গড়ে

বুথের মধ্যে ফোনে কথা বলে বিতর্কে জড়ালেন বিজেপি প্রার্থী, তীব্র উত্তেজনা কেষ্ট গড়ে

নির্বাচনের দামামা বাজবার অনেক আগে থেকেই বীরভূম জেলাকে সন্ত্রাস কবলিত এলাকা বলে দাবি করে এসেছে বিরোধীরা। এমনকি নির্বাচনের দিন সেই বীরভূমের দুটি লোকসভা কেন্দ্রের প্রায় প্রতিটি বুথেই যাতে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা যায়, তার জন্য কমিশনের কাছে আবেদনও জানিয়েছে বিরোধী রাজনৈতিক দলগুলো।

বিরোধীদের অভিযোগ ছিল বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে। কেননা অনুব্রতবাবু বরাবরই ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে খবরের শিরোনামে উঠে এসেছেন। ফলে ভোটের দিন সেই অনুব্রত বাবু অনেক কিছু করতে পারেন বলে এখানকার প্রতিটি বুথেই কেন্দ্রীয় বাহিনী দিয়ে নির্বাচন করার কথা জানিয়েছিল বিরোধীরা। আর নির্বাচন কমিশন বীরভূমে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করলেও এবার বিতর্ক বাধালেন সেই বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দুধকুমার মন্ডল।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, আজ ভোট চলাকালীন ময়ুরেশ্বেরের একটি বুথে ঢুকে ফোনে কথা বলতে থাকেন এই বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী। আর এই ঘটনাকে কেন্দ্র করেই তৈরি হয় বিতর্ক। ভোট চলাকালীন কেন প্রার্থী ফোনে কথা বলবেন তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করে শাসক দল। আর এই ঘটনার সাথে সাথেই সেই বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দুধকুমার মন্ডলকে শোকজ করার পাশাপাশি সেই বুথের প্রিসাইডিং অফিসারকেও সরিয়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে।

কিন্তু জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে যখন বিতর্কিত মন্তব্য করার অভিযোগ তোলেন তারা, সেখানে কেন ভোটের দিন বুথের মধ্যে ঢুকে ফোনে কথা বললেন তিনি? এদিন এই প্রসঙ্গে দুধকুমার মন্ডল বলেন, “আমি সকালে খবর পাই ইভিএম খারাপ। তাই খবর নিতে গিয়েছিলাম। তবে প্রিসাইডিং অফিসার যখন বলেছেন তখন আমি বুথ থেকে বেরিয়ে গিয়েছি। তবে যখন বুথের গিয়েছিলাম তখন ওইখানে ভোটগ্রহণপর্ব বন্ধ ছিল।”

তবে দুধকুমারবাবু যাই বলুন না কেন, বিজেপির প্রার্থীর বিরুদ্ধে এহেন তরতাজা ইস্যু পেয়ে ময়দানে নেমে সুর চড়াতে শুরু করেছে শাসক শিবির।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!