এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > বোলপুরে লাড্ডু বিলিয়ে ও ঢাক বাজিয়ে, বীরভূমে গরুর গাড়িতে প্রচার করে জমিয়ে দিলেন দুই বিজেপি প্রার্থী

বোলপুরে লাড্ডু বিলিয়ে ও ঢাক বাজিয়ে, বীরভূমে গরুর গাড়িতে প্রচার করে জমিয়ে দিলেন দুই বিজেপি প্রার্থী

লোকসভা নির্বাচনের দামামা বাজার আগে থেকেই এবার এই নির্বাচনে নকুলদানা খাওয়ানোর দাওয়াই দিয়ে রাজ্য রাজনীতিতে শোরগোল তুলে দিয়েছিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। এমনকি নির্বাচনের দামামা বাজার পরও নিজের মন্তব্য থেকে একচুলও সরেননি তিনি। যা নিয়ে বিরোধীরা বারবার নির্বাচন কমিশনের কাছে সেই অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে অভিযোগও জানিয়েছে।

কিন্তু এবার বোলপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অধ্যাপক রামপ্রসাদ দাস বুধবার সকালে নিজের প্রচার শুরু করলেন সাধারণের মধ্যে লাড্ডু বিতরণের মধ্য দিয়ে।আর বিজেপি প্রার্থীর এই লাড্ডু বিতরণ বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের নকুলদানা দাওয়াইয়েরই পাল্টা বলে মনে করছে রাজনৈতিক মহল।

সূত্রের খবর, বুধবার সকালে বোলপুর রেল ময়দানের দুর্গামন্দিরে পুজো দিয়ে বোলপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রামপ্রসাদ দাস চৌরাস্তায় ঢাক বাজিয়ে পথ চলতি সাধারণ মানুষের মধ্যে লাড্ডু বিতরণ করেন। আর তখনই সাংবাদিকদের তরফে তাকে প্রশ্ন করা হয়, তাহলে কি তৃণমূলের অনুব্রত মণ্ডলের নকুলদানার পাল্টা হিসেবে তিনি এই লাড্ডু বিতরণ করছেন?

এদিন এই প্রসঙ্গে বিজেপি প্রার্থী বলেন, “এরকম কোনো ব্যাপার নেই। পুজো দেওয়ার পর লাড্ডুর প্রসাদ হিসেবে জনগণ ও কর্মী সমর্থকের মধ্যে তা বিতরণ করা হল। তবে উনি (অনুব্রত মণ্ডল) যে ভাষায় কথা বলেন তা মানুষ ভালোভাবে নেয় না। আগামী 29 শে এপ্রিল নকুলদানা পাচন, চড়াম,চড়াম ঢাক সব কিছুর জবাব সাধারণ মানুষ দেবে।”

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিকে বোলপুরের পাশাপাশি এদিন গরুর গাড়িতে চেপে অভিনব ভোট প্রচারে নামতে দেখা গেল বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী দুধ কুমার মন্ডলকে। এদিকে দুধকুমার মন্ডল যখন গরুর গাড়িতে করে জনসংযোগে ব্যস্ত, ঠিক তখনই সাধারণ মানুষ তার কাছে এলাকার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। আর এরপরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে কড়া ভাষায় আক্রমণ করেন সেই বীরভূম লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী।

এদিন দুধকুমার মন্ডল বলেন, “আমি গ্রামের ছেলে। গরুর গাড়ি চলে প্রচার করাটার একটা আলাদা আনন্দ আছে। সাধারণ মানুষ অনেক অভিযোগ করেছেন। তাই এবারে সুশাসন আনতে সকলে বিজেপিকেই ভোট দেবে।” এদিকে দুধকুমার মন্ডলের এহেন বক্তব্যকে পাল্টা কটাক্ষ করে রাজ্যের কৃষিমন্ত্রী আশিস বন্দ্যোপাধ্যায় বলেন, “গত বিধানসভায় ওনার জামানত দেওয়া হয়েছিল। এবারও তার কোন অন্যথা হবে না।”

সব মিলিয়ে এবার বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের নকুলদানা দাওয়াইয়ের পর বীরভূম ও বোলপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীরা জোর প্রচারে নামায় এখন শাসক-বিরোধী রাজনৈতিক তরজায় জমে উঠেছে লালমাটির রাজনীতি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!