এখন পড়ছেন
হোম > অন্যান্য > বিনোদন > মুখ ঢেকেও লুকোতে পারলেন না নিজেদের! শিমলায় ফ্যানদের কাছে ‘ধরা’ পরে গেলেন মহাতারকা জুটি

মুখ ঢেকেও লুকোতে পারলেন না নিজেদের! শিমলায় ফ্যানদের কাছে ‘ধরা’ পরে গেলেন মহাতারকা জুটি


ইমতিয়াজ আলীর হিট ফিল্ম ২০০৯ এর লাভ আজ কালের সিক্যুয়ালের শুটিংয়ে সারা আলী খান এবং কার্তিক আরিয়ানকে সম্প্রতি শিমলাতে মুখ ঢাকা অবস্থায় দেখা গেছে। সারার মুখ ঢাকা ছিল একটি লাল দুপাট্টায় এবং কার্তিকের মুখ ঢাকা ছিল এটি কালো পট্টি দিয়ে, তাসত্ত্বেও তাঁরা ধরা পড়ে গেলেন তাঁদের ফ্যানদের কাছে।

আর মুখ ঢেকে এইভাবে ভক্তদের হাতে ‘ধরা’ পড়তেই অবশ্য তাঁদের ঘিরে ধরে চলে ছবি তোলার আবদার। যা অবশ্য হাসিমুখেই মিটিয়েছেন এই মহাতারকা জুটি। প্রসঙ্গত শিমলা যাওয়ার আগে, কার্তিক ও সারা দিল্লি, রাজস্থান এবং মুম্বাইয়ে এই ফিল্মের শুটিংয়ে ‌করেন।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে এইভাবে জনসমক্ষে মুখ ঢেকে নিজেদের মত ঘুরে বেড়ানো সারা-কার্তিক জুটির কাছে অবশ্য প্রথম নয়। এর আগেও তাঁরা মুম্বইয়ে ঈদের সময়ও একই রকম ভাবে মুখ ঢেকে দরগায় গিয়েছিলেন। আসলে তাঁদের এই জুটিকে নিয়ে অফস্ক্রিনেও জমাটি রোমান্সের জন্য কম আলোচনা হয় না।

প্রসঙ্গত, লক্ষ্মণ উটেকার পরিচালিত প্রথম সিনেমা ‘লুকা চুপিতে’ এর আগে শেষ কার্তিককে অভিনয় করতে দেখা গেছে। তাঁর পরের ছবি হতে চলেছে – পতি পত্নী আউর বো সিনেমার রিমেক। এদিকে সারা ইতিমধ্যেই ‘কুলি নং ওয়ান’-এর রিমেকে বরুন ধাওয়ানের বিপরীতে অভিনয় করেছেন যা ২০২০ সালের মে মাসে মুক্তি পাবে। মূল সিনেমার মত এই রিমেকটিরও পরিচালনা করছেন বরুনের বাবা ডেভিড ধাওয়ান।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!