এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > প্রিয় বন্ধু বাংলার খবরকে সত্য প্রমান করে বিজেপিতে যোগ দিতে চলেছেন হেভিওয়েট বলিউডি অভিনেত্রী

প্রিয় বন্ধু বাংলার খবরকে সত্য প্রমান করে বিজেপিতে যোগ দিতে চলেছেন হেভিওয়েট বলিউডি অভিনেত্রী

বিগত ইংরেজি বছরের শেষদিনে আমরা জানিয়েছিলাম যে (প্রিয় বন্ধু বাংলা, ৩১.১২.২০১৮ – বলিউডের নামী বাঙালি অভিনেত্রী এবার বাংলা থেকে বিজেপির টিকিটে লোকসভা নির্বাচনে? জল্পনা চরমে) বলিউডের এক বাঙালি অভিনেত্রী ও অতীত দিনের নায়িকা – যিনি প্রচুর বাংলা ও হিন্দি সিনেমায় অভিনয় করেছেন, তিনি বিজেপিতে যোগদান করতে চলেছেন ও লোকসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হতে পারেন।

‘টেকনিক্যাল’ কারণে সেই খবরে আমরা সেই অভিনেত্রীর নাম ও কোন বিজেপি নেতা তাঁর সঙ্গে যোগাযোগ করেছেন তা স্পষ্ট করে লিখতে পারি না। কিন্তু, আমাদের প্রকাশিত খবরে যা ইঙ্গিত ছিল – তাতে অনেক পাঠকই সেই সময় স্পষ্ট করে বুঝেছিলেন – সেই বিজেপি নেতা আর কেউ নন – মুকুল রায় এবং সেই অভিনেত্রী হলেন মৌসুমী চট্টোপাধ্যায়।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর আমাদের খবর প্রকাশিত হওয়ার ঠিক দুদিনের মাথায়, স্পষ্ট হয়ে গেল মুকুল রায়ের ঝটিকা মুম্বই সফরের ফলশ্রুতি হিসাবে বিজেপিতে যোগদান করতে চলেছেন মৌসুমী চট্টোপাধ্যায়। যদিও লোকসভা নির্বাচনে লড়ার ব্যাপারে তিনি জানিয়েছেন, দল এই ব্যাপারে ঠিক করবে। কিন্তু, আমাদের পূর্বের দাবির মতোই এখনও জানাচ্ছি – মৌসুমীদেবী বিজেপির টিকিটে আসন্ন লোকসভা নির্বাচনে লড়ছেন এবং তাঁর সাম্ভাব্য আসন কলকাতার সংলগ্ন কোন একটি লোকসভা।

সূত্রের খবর, আজ মুম্বই থেকে দিল্লি যাচ্ছেন মৌসুমীদেবী, সেখানে বিজেপির সদর দপ্তরে তিনি বিজেপির শীর্ষনেতাদের সঙ্গে বৈঠকের পরেই সরকারিভাবে জানিয়ে দেবেন কবে বিজেপিতে যোগদান করতে চলেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক বিজেপির এক রাজ্য নেতার কথায়, মৌসুমীদেবীর মত সেলিব্রিটিকে দলে নেওয়া হচ্ছে নির্বাচনে লড়াই করার জন্যই। দুটি সাম্ভাব্য আসন নিয়ে কথা চলছে – তবে এই ব্যাপারে লোকসভা নির্বাচনী কমিটিই চূড়ান্ত সিদ্ধান্ত নেবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!