এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ‘ডাক্তার-দিবসে’ ডাঃ আর আহমেদ ডেন্টাল কলেজের রক্তদানের মাধ্যমে অনন্য প্রয়াস

‘ডাক্তার-দিবসে’ ডাঃ আর আহমেদ ডেন্টাল কলেজের রক্তদানের মাধ্যমে অনন্য প্রয়াস



ডাঃ আর আহমেদ ডেন্টাল কলেজ ও হাসপাতালে সাড়ম্বরে পালিত হলো জাতীয় চিকিৎসক দিবস। রবিবার ডঃ বিধানচন্দ্র রায়ের জন্মদিন উপলক্ষে আই ডি এ পশ্চিমবঙ্গ রাজ্য শাখা ও ডেন্টাল কলেজ ছাত্র সংসদের সম্মিলিত প্রচেষ্টায় এক আলোচনা সভা ও রক্তদান শিবিরের আয়োজন করা হয়, যেখানে উপস্থিত ছিলেন রাজ্যের তথ্য ও সংস্কৃতি মন্ত্রী ইন্দ্রনীল সেন, বিধায়ক নয়না বন্দ্যোপাধ্যায়, বিধায়ক সুদীপ্ত রায় ,বিধায়ক নির্মল মাজি, আই ডি এর সর্বভারতীয় সভাপতি ডঃ দীপক মাখিজানি ,আই ডি এ রাজ্য শাখার সভাপতি ডঃ শুভ্র নন্দী, আইডিএ রাজ্য শাখার সম্পাদক ডঃ রাজু বিশ্বাস এবং আরো অনেকে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ডঃ সঞ্জয় জোশি। বিধানচন্দ্র রায়ের ছবিতে মাল্যদান করে অনুষ্ঠানের শুভ সূচনা করেন উপস্থিত অতিথিবৃন্দ। শতাধিক চিকিৎসক এদিন রক্তদান করতে এগিয়ে আসেন।এ বিষয়ে আই ডি এ রাজ্য শাখার সম্পাদক ডঃ রাজু বিশ্বাস জানান, আজকের দিনটি আমাদের কাছে খুবই তাৎপর্যপূর্ণ। যখন চিকিৎসক ও রোগীর সম্পর্ক বারবার শিরোনামে উঠে আসছে, সেই পরিস্থিতিতে আজকের এই রক্তদান শিবির আলাদা গুরুত্বের বলে আমরা মনে করি। ডঃ বিধানচন্দ্র রায়ের জন্মদিনে তাঁর আদর্শকে এগিয়ে নিয়ে যাওয়ার আবেদন রইল সকলের কাছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!