এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কালো পতাকা দেখলেন অমিত শাহ ,সৌজন্যে তৃণমূল

কালো পতাকা দেখলেন অমিত শাহ ,সৌজন্যে তৃণমূল

বিমানবন্দরে একদম বিরপরীতধর্মী দুই ধরণের অভ্যর্থনা পেলেন বিজেপি দলের জাতীয় সভাপতি অমিত শাহ । শনিবার সকাল থেকেই কলকাতা বিমানবন্দর চত্বর গেরুয়া শিবিরের কর্মী সমর্থকের ভিড়ে আচ্ছন্ন ছিলো। দলীয় পতাকা সহ সকলেই উপস্থিত হয়েছিলেন দলের কেন্দ্রীয় নেতা অমিত শাহকে স্বাগত জানানোর জন্যে। একই সাথে দলের রাজ্য নেতৃত্বের পক্ষ থেকে বিমানবন্দরের গেটের বাইরে একতারা, করতাল, ঢাক সহযোগে জমায়েত করা হয়েছিলো বাউলের দলকে।

অমিত শাহ এদিন বিমানবন্দরের বাইরে বেরিয়ে আসার পরেই বাউলের দল অভিনব কায়েদায় কীর্তন গেয়ে বরণ করে নিলেন তাঁকে। একদিকে যখন বিজেপি সভাপতির আতিথ্যের এতো ঘটা ঠিক তখনই বিমানবন্দরের বাইরে তৃণমূল কংগ্রেস কর্মীরা কালো পতাকা হাতে উপস্থিত ছিলেন। অমিত শাহের কনভয় বিমানবন্দর থেকে বেরতেই ‘গো ব্যাক’ স্লোগান দিতে থাকেন তৃণমূল কর্মী-সমর্থকরা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

শুধু তাই নয় অমিত শাহকে উদ্দেশ্য করে কালো পতাকা উড়িয়ে অসন্তোষও দেখানো হয়। প্রসঙ্গত এদিন সারা রাজ্য জুড়ে অসমের এনআরসি ইস্যুতে প্রতিবাদ জানিয়ে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের রাস্তা রোকো দিবস পালনের কর্মসূচী রয়েছে। পরিকল্পনা অনুসারে এই কর্মসূচীতে জেলায় জেলায় তৃণমূল কর্মী সমর্থকরা কালো পতাকা উড়িয়ে , কালো ব্যাজ পরে বিক্ষোভ দেখাবেন। তবে বিজেপি দলের সভা থাকার জন্যে কলকাতা শহরকে এই কর্মসূচী পালনের নির্বাচিত অঞ্চল গুলির তালিকা থেকে বাইরে রাখা হয়েছে। শুধু মাত্র বিমানবন্দরের বাইরেই বিজেপি সভাপতিকে বিক্ষোভ দেখানো হয় বলে জানা যাচ্ছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!