এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজেপিকে বিঁধলেন বলিউড অভিনেতা – জেনে নিন

বিজেপিকে বিঁধলেন বলিউড অভিনেতা – জেনে নিন

দেশের রাজনীতি নিয়ে প্রায়শই বলিউডের নামজাদা ব্যক্তিত্বকে বক্তব্য রাখতে দেখা যায়। দেশে এমনিতেই অর্থনৈতিক মন্দা চলছে। আর এই মন্দার দিনে দেশের সাধারন জনগন অত্যন্ত কষ্টে দিন কাটাচ্ছেন। অনেকেরই কাজ নেই। দ্রব্যমূল্যের দাম আকাশছোঁয়া হওয়াতেই কিছুই কিনতে পারছেন না সাধারণ জনগণ। সমস্ত বিষয়টি নজরে রেখে এতদিন পরে এ বিষয়ে টুইট করেছেন পরিচালক, অভিনেতা ফারহান আখতার।

এদিন ফারহান আখতার সোশ্যাল মাধ্যমে একটি বিতর্কিত টুইট করেন নিজের টুইটার হ্যান্ডেলে। দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে মুখ খুললেন জাভেদ আখতারের ছেলে ফারহান আখতার। ফারহান আখতার বলেন, দেশের পরিশ্রমী মানুষ সর্বস্ব হারিয়ে আত্মহত্যা করছেন। আর চোরেরা ঘুরে বেড়াচ্ছে।

তাই ফারহান টুইটারে তার বক্তব্যের মধ্যে দিয়ে আর্জি জানিয়েছেন সাধারণ মানুষের পরিশ্রমের টাকা যেন কোন মতেই লোপাট না হয়ে যায়। এ নিয়ে ফারহান লেখেন, ‘পরিশ্রমী এবং সৎ মানুষেরা তাদের পুঁজি হারাচ্ছে। শেষপর্যন্ত আত্মহত্যা করছেন। অথচ আইনের ফাঁককে কাজে লাগিয়ে চোরেরা দিব্যি বুক ফুলিয়ে ঘুরে বেড়াচ্ছে। এটা কখনোই ঠিক না। এখনই গরিবদের সঞ্চয় ফিরিয়ে দেওয়া উচিত। অপরাধীদের সারাজীবন জেলে পচা উচিত।’

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

পোস্টটি টুইটারে শেয়ার হতেই তার নিচে মন্তব্যের ঝড় শুরু হয়। ফারহানের বক্তব্যে ভক্তরা তার বক্তব্যের সাথে তাল মিলিয়ে পাঞ্জাব এন্ড মহারাষ্ট্র কো-অপারেটিভ (টিএমসি) ব্যাংকের আর্থিক অপরাধের কথা উল্লেখ করেন। উল্লেখ্য, 16 লক্ষ বিনিয়োগকারীকে পি এম সি ব্যাংক রীতিমত বিড়ম্বনায় ফেলেছেন। 4 হাজার 355 কোটি টাকার বিপুল কেলেঙ্কারিতে গত দুইদিনে দুইজন বিনিয়োগকারী হূদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

টিএমসির আর্থিক কেলেঙ্কারির ঘটনা সামনে আসার পরেই আর বি আই টাকা তোলার জন্য কড়িকরি শুরু করেছিল। ধাপে ধাপে টাকা তোলার উর্ধ্বসীমা বাড়িয়ে দেওয়া হয়। ব্যাংক কেলেঙ্কারি নিয়ে ফারহানের পোস্টে এই ঘটনার কড়া নিন্দা করেছেন নেটিজেন।

তবে ফারহান আখতার এর হাত ধরে সোশ্যাল মিডিয়ায় এই ঘটনা শেয়ার হতেই একটার পর একটা রিটুইট হতে থাকে ফারহানের পোস্টটি। টিএমসি ব্যাংকের আর্থিক অপরাধের কথাই যে তিনি বলেছেন তা স্পষ্ট। এই ঘটনা সামনে আসতেই নড়েচড়ে বসেছে প্রশাসন। আপাতত প্রশাসনের তরফে এই আর্থিক কেলেঙ্কারিকে সামাল দিতে কি পদক্ষেপ নেওয়া হয় সেটাই দেখার।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!