এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপিতে যোগ দেওয়ায় তৃণমূলের দুই নেতাকে নিয়ে প্রশ্ন তুললেন বিজেপি নেতা

বিজেপিতে যোগ দেওয়ায় তৃণমূলের দুই নেতাকে নিয়ে প্রশ্ন তুললেন বিজেপি নেতা

লোকসভা ভোটের ফলাফল বের হতেই তৃণমূল থেকে বিজেপিতে আসার ধুম পরে গেছে। ২ থেকে ১৮টা সিট পেয়েছে বিজেপি। মুকুল রায় বিজেপিতে যোগের পর থেকেই একের ওর এক নেতাকে দলে টানার কথা বলেছেন। আর লোকসভা ভোট শুরু বের আগে দলে এসেছেন অনেক হেভিওয়েট নেতা।

আর ভোট মিটতেই জলের তোরে ভাঙছে তৃণমূল। সবাইকে স্বাগত জানালেও গতকাল যোগ দেওয়া বীরভূমের প্রাক্তন বিধায়ক মনিরুল ইসলামকে মানতে পারছে না বিজেপির নেতা কর্মীরা। সোশ্যাল মিডিয়ায় একের পর এক পোস্ট এটা প্রমান করছে।

কেউ বলছেন বিজেপি ছাড়ছি, আর এই দলে থাকবো না, কেউ বলছেন কার বিরুদ্ধে ভোট দিলাম সেই যখন আবার বিজেপি তখন কার বিরুদ্ধে লড়বো। কারুর মতে বেনো জল ঢুকছে। ফলে সোশ্যাল মিডিয়া জুড়ে মনিরুলকে দলে নেওয়া নিয়ে ক্ষোভ উগরে দিচ্ছেন কর্মী সমর্থকরা। এমনকি বহু বিজেপি সমর্থক মুকুল রায়ের ফেসবুক পেজে মণিরুলকে দলে নেওয়ার প্রতিবাদ জানিয়েছেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এদিকে সেই আগুনে ঘি ঢেলে বিতর্কিত মুসলিম নেতার বিজেপিতে যোগ দেওয়ার সরাসরি বিরোধিতা করেছেন হাওড়ার বিজেপি প্রার্থী রন্তিদেব সেনগুপ্ত।তৃণমূল থেকে বিজেপি আসা বীরভূমের প্রাক্তন এমপি অনুপম হাজরা ফেসবুক পোস্ট করে দাবি করেছেন তিনিই মণিরুল ও আর এক প্রাক্তন তৃণমূল বিধায়ককে বিজেপিতে এনেছেন। এদিন রন্তিদেববাবু তাই নিয়েই অনুপম বাবুকে কটাক্ষ করে ফেসবুকে পোস্ট করেছেন। তিনি এদিন লেখেন যে, ”অনুপম হাজরার হাত ধরে মনিরুল ইসলাম প্রবেশ করলেন বিজেপিতে। এতে বিজেপির কতখানি লাভ হল বা হবে তা আমি জানি না। তবে এটুকু বলতে পারি বীরভূম জেলাটির সঙ্গে আমার সামান্য একটু যোগাযোগ আছে। মনিরুলদের তাণ্ডবের প্রতিবাদেই ওই জেলার মানুষরা বিজেপিকে ভোট দিয়েছিলেন। এখন বিজেপি সম্পর্কে তাদের কী ধারণা হবে?”

সাথেই অনুপম হাজরাকে নিয়েও ক্ষোভ উগরে দিয়ে লিখেছেন যে, ”আর একটি বিষয়ও আমার জানতে ইচ্ছে করছে। এই অনুপম হাজরা নামক লোকটি ঠিক কী করতে বিজেপিতে ঢুকেছে? ভোটের সময় এই লোকটি অনুব্রত মণ্ডলের গলা জড়িয়ে ধরল। ভোট মিটতে মুনমুন সেনের সঙ্গে ছবি। অবশেষে মনিরুল ইসলামকে সাদরে বিজেপিতে ডেকে আনা। আর কী কী করতে চাইছে অনুপম?” ফলে মনিরুলকে নিয়ে যে জল অনেক দূর গড়াতে চলেছে তা বলাই যায়। এখন দেখার এই ক্ষোভকে কিভাবে মেটান শীর্ষ নেতৃত্ব।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!