এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > ফের স্বমহিমায় অনুব্রত মন্ডল, বড়সড় ধাক্কা দিয়ে ভাঙলেন বিজেপির ঘর, জেনে নিন

ফের স্বমহিমায় অনুব্রত মন্ডল, বড়সড় ধাক্কা দিয়ে ভাঙলেন বিজেপির ঘর, জেনে নিন



উলট পুরান রাজ্যে, রাজ্যে লোকসভা নির্বাচনে বিজেপি ভালো ফল করতেই নানা দল ছেড়ে একে একে বিজেপি মুখী হচ্ছেন রাজ্যের নেতা কর্মীরা। বিধায়করা তো বটেই রাজ্যের তৃণমূলের কর্মী সমর্থকরাও দলে দলে বিজেপিতে যোগ দিচ্ছেন।
আর প্রায় রোজই এই যোগদান পর্ব চলছে। কিন্তু এদিন সেই বিজেপি ঝড়ের মধ্যেই বিজেপির ঘরে হানা দিয়ে প্রায়২,৫০০ জন কর্মী সমর্থককে ঘরে তুলল তৃণমূল।

লোকসভা ভোট মেটার পর তেমন একটা দেখা যায়নি বীরভূম তৃণমূলের সভাপতি অনুব্রত মণ্ডলকে। বিতর্কিত মন্তব্যের জন্য যিনি প্রায় রোজ দিনই খবরের শিরোনামে হাকতেন সেই নেতা আজ চুপচাপ।অন্য জায়গার মতো দল ভাঙছে তাঁর গড়েও।

কিন্তু ফের স্বমহিমায় এদিন দেখা গেলো তাঁকে। জানা যাচ্ছে যে এদিন দলের একটি কর্মিসভায় তিনি গিয়েছিলেন বাহিরী-পাঁচশোয়া-তে। আর সেখানেই বিজেপি ছেড়ে ফের তৃণমূলে ফিরে আসেন কর্মী-সমর্থকরা। তৃণমূলের দাবি এদিন যোগদান করেছেন প্রায় ২,৫০০ কর্মী সমর্থক। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন অনুব্রত মন্ডল। এদিকে সভায় উপস্থিত ছিলেন দলের স্থানীয় নেতা নেত্রীরা।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিন যোগদানকারীরা জানান যে, মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের উপর আস্থা রেখে বিজেপি ছেড়ে তৃণমূলে এসেছেন তাঁরা।তৃণমূলের দাবি যারা গেছেন তাঁরা সবাই একে একে ফিরে আসবেন তৃণমূলে। বিজেপি ২০১৯ এই খতম হবে। রাজ্যের ২০১৯ এর শেষে বিজেপি বলে আর কিছু থাকবে না।

অন্যদিকে বিজেপির দাবি এতো জন কেউ যায়নি, দু চারজন গেছে। আর যারা গেছে তারা নিজের ইচ্ছাতে যায়নি, তাদের ভয় দেখিয়ে জোর করে তৃণমূল নিয়ে গেছে। তারা শারীরিকভাবে তৃণমূলে থাকলেও বিজেপির হয়েই কাজ করবে। আর সময় হলে আবার ফেরত আসবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!