এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > প্রতিবাদ জানাতে রাজ্য সরকারের বিরুদ্ধে বড়সড় পদক্ষেপ নিতে চলেছেন বাবুল সুপ্রিয়

প্রতিবাদ জানাতে রাজ্য সরকারের বিরুদ্ধে বড়সড় পদক্ষেপ নিতে চলেছেন বাবুল সুপ্রিয়

Priyo Bandhu Media


রাজ্য সরকারের কাজকর্মে প্রতিবাদ জানাতে একটু অন্যরকম সিদ্ধান্ত নিলো কেন্দ্রীয় মন্ত্রী আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। এদিন কেন্দ্রীয় মন্ত্রী নিজের প্রতিক্রিয়া জানিয়ে বললেন, ” আমি আমার গাড়িই ব্যবহার করি। রাজ্যে এলে রাজ্য সরকার পাইলট কার ও পুলিশি নিরাপত্তা দেয়। কিন্তু এখন থেকে তা আর চাই না। থাকব না সরকারি গেস্ট হাউসেও। সর্বদাই যখন সংঘাতের পরিবেশ তৈরি করছে রাজ্য সরকার, তখন আমি কোনও নিরাপত্তা বা সুযোগ-সুবিধা নেব না। আর আমি কখন আসছি বা কখন যাচ্ছি, তাও জানাব না রাজ্য সরকারকে।”

 

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গতঃ বিজেপি সাংসদ চলতি সপ্তাহে পুরুলিয়া সফরে গিয়ে পুরুলিয়ায় জেলা প্রশাসনের বাধার সম্মুখীন হন। তাঁর অনেক অনুরোধ সত্ত্বেও ঐদিন প্রশাসন  অবরোধ তৈরি করে তাঁকে ঘটনাস্থলে যেতে বাধা দেয় বলে কেন্দ্রীয় মন্ত্রী অভিযোগ করেন। রাজনৈতিক মহলের মতে ঐদিনের ঘটনার প্রতিবাদেই এদিন বাবুল সুপ্রিয় রাজ্য সরকারের বিরোধীতা করে এমন প্রতিক্রিয়া জানালেন। কেন্দ্রীয়মন্ত্রী এদিন জানালেন ঐদিন ঘটনাস্থলে পুরুলিয়ার জেলাশাসক উপস্থিত থাকা সত্ত্বেও তিনি কোনও ব্যবস্থা নেননি । বরং জেলা শাসক কেন্দ্রীয় মন্ত্রীর উদ্দেশ্যে পরিস্কার ভাষায় জানান ,”আমি রাজ্য সরকারের অধীনস্ত, আপনাদের কথা শুনতে বাধ্য নেই।” এই কথা উল্লেখ করে জেলা শাসকের দায়িত্বজ্ঞানহীনতার বিষয়েও প্রশ্ন তুললেন কেন্দ্রীয় মন্ত্রী। যদিও তাঁর বিরুদ্ধে আনা এবং তিনি বলেছেন বলে জনশ্রুতি সমস্ত কথাকেই অস্বীকার করলেন পুরুলিয়ার জেলা শাসক।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!