এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ফের বড় ধাক্কা তৃণমূলে, বিজেপিতে যোগ প্রায় দু’হাজার কর্মী-সমর্থকের

ফের বড় ধাক্কা তৃণমূলে, বিজেপিতে যোগ প্রায় দু’হাজার কর্মী-সমর্থকের

লোকসভা নির্বাচনে তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে বিজেপি বাংলা থেকে 18 টি আসন নিজেদের দখলে রেখেছে। আর বাংলায় বিজেপির এই অভূতপূর্ব ফলাফলের পরই দিকে দিকে তৃণমূলের হেভিওয়েট নেতা, বিধায়ক, কাউন্সিলররা গেরুয়া শিবিরে নাম লেখাতে শুরু করেছেন।

আর প্রায় রোজ দিনই সেই দলবদল চলছে এবার বাসন্তীতে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন প্রায় দু’হাজার কর্মী-সমর্থক। গতকাল তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন বিজেপির নেতারা। এদিনের বিজেপির দলীয় সভায় গতকাল উপস্থিত ছিলেন দক্ষিণ 24 পরগনা পূর্ব জেলার সভাপতি সুনিপ দাস, অমৃতা বন্দ্যোপাধ্যায় সহ অন্যরা । বিজেপির দাবি, প্রায় দু’হাজার কর্মী সমর্থক বিজেপিতে যোগ দেন ।

বিজেপি র দাবি , বিজেপিতে আসুন, মোদিজির কাজের শরিক হন । কারণ, মোদিজিই পারেন দেশের উন্নয়ন করতে । তৃণমূল কংগ্রেস দুর্নীতিতে ভরে গেছে । তাই ওদের জাহাজ ডুবতে বসেছে । কাটমানি খেয়েছে আর মানুষকে শোষণ করেছে ওরা । তবে এই নিয়ে তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, যারা দুর্নীতিগ্রস্ত তারাই বিজেপিতে নাম লেখাচ্ছেন। আর ২ – ৪ জন গেছে। ২০০০ নয়, বিজেপি বাড়িয়ে বলছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

তবে বিরোধী দল থেকে প্রচুর নেতাকর্মীরা গেরুয়া শিবিরে নাম লেখানোয় এখন বিজেপির অন্দরে তৈরি হয়েছে বিভ্রান্তি। কিছুদিন আগেই লাভপুরের তৃণমূল বিধায়ক মনিরুল ইসলাম বিজেপিতে যোগদান করলে বিজেপির একাংশ প্রবল ক্ষিপ্ত হয়ে ওঠে। যার জেরে অস্বস্তিতে পড়তে হয় গেরুয়া শিবিরের নেতাদের। আর এই পরিপেক্ষিতে এবার দলে নেওয়ার ব্যাপারে সকলকে এক নতুন নিদান দিলেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা বাংলার পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

এদিন কলকাতার আইসিসিআর অডিটোরিয়ামে সদস্য অভিযান নিয়ে বিজেপির পক্ষ থেকে একটি বৈঠক অনুষ্ঠিত হয়েছিল। আর সেখানেই অন্য দল থেকে আসা নেতাকর্মীদের নেওয়ার ব্যাপারে কিছুটা সর্তকতা অবলম্বন করতে বলে রাজ্য নেতাদের উদ্দেশ্যে কৈলাস বিজয়বর্গীয় বলেন, “কাটমানি যারা নিয়েছেন, তাদের দলে নেওয়া হবে না।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!